বগুড়ায় জব্দকৃত ৫১০০কেজি চাল আদালতের অনুমতি নিয়ে ৫০৫ পরিবারের মাঝে বিতরণ করেছে পুলিশ

172

সুপ্রভাত বগুড়া (প্রচ্ছদ): বগুড়ায় জব্দকৃত ৫১০০ কেজি চাল আদালতের অনুমতি স্বাপেক্ষে কর্মহীন, অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে বিতরণ করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

করোনার শুরু থেকে এখন পর্যন্ত সাধারণ মানুষের সকল দু:খ দুর্দশা লাঘবে সবার আগে হিরোর বেশে এগিয়ে এসেছে পুলিশই। ঘরে নিজের পরিবার আর প্রিয় মুখগুলো রেখে এসে নিজের জীবন বাজী রেখে করেনার বিরুদ্ধে যুদ্ধ ঘোষনায় দিনরাত নিরলস কাজ করে চলেছেন পুলিশের প্রতিটি সদস্য।

ইতি মধ্যে সারা দেশে বেশ কয়েকজন পুলিশ সদস্যের মৃত্যুও হয়েছে মরণঘাতী এই করোনা ভাইরাসের সংক্রমণে, কিন্তু. তবুও কোন ক্ষেতেই পুলিশকে পিছু হটতে দেখা যায়নি। শুধু করোনার বিরুদ্ধেই নয়, ত্রাণ চোর, রিলিফ চোরদের বিরুদ্ধেও পুলিশের যুদ্ধ চোখে পড়ার মত। দেশের এই ক্রান্তিকালে পুলিশের সাহসী ভুমিকা জাতি চীরদিন মনে রাখবে।

“ওরা চেয়েছিল সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাল কালোবাজারে বিক্রি করবে ! কিন্তু পুলিশ তা হতে দেয়নি, চালগুলি উদ্ধার করেছে। বগুড়া শিবগঞ্জ থানায় মামলা হয়েছে। অবশেষে ৫১০০ কেজি চালের সাথে কিছু সবজি অন্তর্ভুক্ত করে ৫০৫ টি নিন্মবিত্ত পরিবারের বাড়ীতে বাড়ীতে পৌঁছে দিয়েছে জেলার শিবগঞ্জ থানা পুলিশ|”

‘মুজিব বর্ষের অঙ্গীকার,পুলিশ হবে জনতার’| সত্যিই একের পর এক ব্যতিক্রমধর্মী কর্ম পরিকল্পনা ও সফলতায় পুলিশ বাহিনী আজ জনগণের পুর্ন আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। স্যালুট বাংলাদেশ পুলিশ বাহিনী, বিশেষ করে বগুড়া জেলা পুলিশ।

তথ্য সূত্র: ফেসবুক