বগুড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে যুব কমিটির আলোচনা সভা-দোয়া মাহফিল ও মুক্তিযোদ্ধাদের মাঝে পি.পি.ই বিতরণ অনুষ্ঠিত

32
বগুড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে যুব কমিটির আলোচনা সভা ও দোয়া মাহফিল ও মুক্তিযোদ্ধাদের মাঝে পি.পি.ই বিতরণ অনুষ্ঠিত। ছবি-হেলাল

স্টাফ রিপোর্টার: ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বিকেলে জাতীয় শ্রমিক লীগ যুব -কমিটি বগুড়া জেলা শাখার আয়োজনে শহরের তিনমাথা রেলগেট সংগঠনের অস্থায়ী কার্যালয়ে জেলা সভাপতি রাকিব উদ্দিন প্রামাণিক সিজারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল গফুর প্রামানিক। সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রহিত এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাঁপড় উনিয়নের সাবেক চেয়ারম্যান সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক।

এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবু সালেক, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক, বীর মুক্তিযোদ্ধা আনসার আলী, বীর মুক্তিযোদ্ধা ফারুক খন্দকার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মন্ডল, বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু, অটোমোবাইলস মালিক সমিতির নেতা পাইলট, আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হোসেন মোজাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি সোহানুর রহমান শিমুল, এমদাদুল হক এমদাদ, যুগ্মসাধারণ সম্পাদক রাকিব মাহমুদ রাখি, আতিকুর রহমান নয়ন, রায়হান উদ্দিন প্রামাণিক পলাশ, আলমগীর হোসেন, সাগর, মুস্তাফিজুর রহমান, আলামিন, তানজীদ ইসলাম, সাধিন প্রামানিক সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠান শেষে সাতজন বীর মুক্তিযোদ্ধা ও ১৪ জন প্রবীণ আওয়ামী লীগ নেতাকে পিপিই সামগ্রী প্রদান করা হয়। এবং শোকাবহ আগষ্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল সদস্যদের স্বরনে ১ মিনিট নিরবতা পালন ও মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।