বগুড়ায় র‌্যাবের অভিযানে পাথর বোঝাই ট্রাক থেকে ৫০০ বোতল ফেন্সিডিল উদ্ধার !

116
বগুড়ায় র‌্যাব-১২ অভিযানে পাথর বোঝাই ট্রাক থেকে ৫০০ বোতল ফেন্সিডিল উদ্ধার ! ছবি-দিপংকর


সুপ্রভাত বগুড়া (এ কে দিপংকর, বগুড়া সদর উপজেলা প্রতিনিধ): আজ রবিবার সকালে বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পে সামাজিক দুরত্ব বজায় রেখে এক প্রেস ব্রিফিং-এর মাধ্যমে ৫০০ বোতল ফেন্সডিল উদ্ধারের বিস্তারিত তথ্য তুলে ধরেন র‌্যাব-১২-এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার (সহকারী পুরিশ সুপার) মো.রওশন আলী।

প্রেস বিফ্রিং মোঃ রওশন আলী জানান, র‌্যাব-১২- বগুড়া ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ২৮ জুন রাত্রি ৩.৪৫ ঘটিকার সময় বগুড়া জেলার শিবগঞ্জ থানাধীন উথলী রথবাড়ীস্থ সাহা হিমাগার(প্রাঃ) লিমিটেড এর সামনে অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় ফেন্সিডিল বহনের সময় ১। মোঃ রুবেল মন্ডল (৩০),পিতা-মোঃ শহিদুল ইসলাম, গ্রাম- ঘোড়াপা, ২। মোঃ নুর আলম (২৮), পিতা- মোঃ মোজাম্মেল হক, উভয় থানা-পাঁচবিবি, জেলা- জয়পুরহাটদ্বয়কে আটক করা হয়।

তিনি আরও জানান, গোপন তথ্যের ভিত্তিতে চেকপোস্ট করার সময় একটি ট্রাক(বগুড়া-ট-১১-২৪৭০) সন্দেহজনক মনে হলে উক্ত ট্রাকের ড্রাইভারকে জিজ্ঞাসাবাদে সে জানায় ট্রাকে ফেন্সিডিল আছে। ট্রাকে বহনকৃত পাথরে নিচে লুকায়িত অবস্থায় ফেন্সিডিলগুলো আছে।

পরবর্তীতে পাথর সড়িয়ে ট্রাক তল্লাশি করে পাথরের নিচে অভিনব কায়দায় রক্ষিত ৫০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং ট্রাকসহ ২টি মোবাইল ও ৩টি সিম কার্ড জব্দ করা হয়।

গ্রেফতারকৃত দুজনই মাদক ব্যবসায়ী এবং তার দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল এর বড় বড় চালান সমগ্র বাংলাদেশে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শিবগঞ্জ থানায় হস্তান্তরের কার্যক্রাম প্রক্রিয়াধীন।

ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ রওশন আলী আরও জানান, মাদকের এ অভিযান কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃঙ্খলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে তিনি দৃঢ়ভাবে বিশ্বাস করেন।