বগুড়ায় সদ্য প্রয়াত সাবেক সংসদ সদস্য সহ ২৪ জনের করোনা শনাক্ত! মোট-১৪৩ জন ও মৃত্যু-১!

115

সুপ্রভাত বগুড়া (মারুফ হাসান): বগুড়ায় আজ নতুন করে রেকর্ড পরিমান ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়েছে। এই প্রথম একসাথে এত লোকের করোনা শনাক্ত হয়েছে এবং সেই সাথে এই প্রথম একজন করোনায় মৃত্যুর খবর পাওয়া গেছে।

আজ ( ২২ মে) রাত ৯ টায় ডেপুটি সিভিল সার্জন ডা.মুস্তাফিজুর রহমান তুহিন বিষয় টি নিশ্চিত করেন। উল্লেখ্য, গত রাত সোয়া ১১ টায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরন করেন বগুড়ার সাবেক সংসদ সদস্য কামরুন্নাহার পুতুল, তার নমুনা ফলাফল আজ বিকেলে করোনা পজিটিভ আসে।

এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১৪৩ জনে দাঁড়াল। এদের মধ্যে ১৬ জন সুস্থ হওয়ায় এখন ১২৭ জন চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। জানা যায়,শনাক্তকৃতদের মধ্যে বগুড়া সদরের ৮জন, সারিয়াকান্দির ৬ জন, দুপচাচিয়ার ৩ জন, কাহালুর ২ জন, আদমদিঘীর ২ জন, নন্দীগ্রাম, শিবগঞ্জ ও গাবতলীতে একজন করে শনাক্ত হয়েছেন।

সদরের ৮ জনের মধ্যে সদ্য প্রয়াত সাবেক এমপি পুতুলসহ তার ছেলে,ছেলের স্ত্রী ও বাড়ির কেয়ারটেকার রয়েছে এবং গোকুল ধাওয়াকোলার এক ব্যক্তি মোহাম্মদ আলীতে ভর্তি আছেন, নূরানী মোড়ের একজন ও চকসূত্রাপুরের একজন।

সারিয়াকান্দির নারচির ৩জন, কর্ণিবাড়ির ৩ জন দুপচাচিয়ার একজনের বাড়ি মন্ডলপাড়া।বাকি ২জনের এখনো পরিচয় এখনো জানা যায়নি। কাহালুর ২জন,তাদের পরিচয় এখনো জানা যায়নি। শিবগঞ্জের কামতারা এলাকার এক ব্যক্তি।আদমদিঘীর একজনের বাড়ি কুমারপাড়া।

আরেকজনের পরিচয় জানা যায়নি।গাবতলীর ব্যক্তিটির মোবাইল বন্ধ ও নন্দীগ্রাম প্রপারের স্থানীয় এক ব্যক্তি। ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুস্তাফিজুর রহমান তুহিন জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) থেকে আমাদের হাতে আজ ১৮৮ টি নমুনা পরীক্ষার রিপোর্ট এসেছে।

তার মধ্যে বগুড়ায় ২৪ টি পজিটিভ এসেছে। তাদের সকলের বয়স ১৮-৬৫ বছর এবং ১৯-২১ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।