বগুড়ার আদমদীঘিতে পৃথক দুর্ঘটনায় ২ জনের আত্মহত্যা!

84
সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি): বগুড়ার আদমদীঘির সান্তাহারে পারিবারিক কলহের কারণে দুই জনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। শুক্রবার উপজেলার সান্তাহার বশিপুর ও সান্দিড়া গ্রামে পৃথক দুটি স্থানে ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- উপজেলার সান্তাহার পৌরসভার বশিপুর গ্রামের মৃত আমজাদ হোসেনর স্ত্রী দেলোয়ারা বেগম (৫৮) ও সান্তাহার ইউনিয়নের সান্দিড়া গ্রামের মৃত মন্টু মুন্সির ছেলে চঞ্চল মুন্সি (৩০)।
আদমদীঘি থানা  সূত্রে, জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যায় বশিপুর মধ্যপাড়া গ্রামে তুচ্ছ ঘটনার জেরধরে পুত্রবধূ নাছরিনের সাথে ঝগড়া হয় শাশুড়ি দেলোয়ারা বেগমের। এরপর শুক্রবার বিকেলে পুত্রবধূর ওপর অভিমান করে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এদিকে একই দিনে সন্ধ্যায় উপজেলার সান্দিড়া গ্রামে মাদক সেবনের জন্য স্ত্রীর কাছে টাকা চায় চঞ্চল মুন্সি। টাকা না দেয়ায় স্ত্রীর ওপর অভিমানে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে। এ ব্যাপারে আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, এসব পৃথক দুটি ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।