বগুড়ার ভবানীপুরে তারেক রহমানের নির্দেশে জানে আলম খোকার পক্ষে ১০০ পরিবার কে ত্রাণ সামগ্রী বিতরণ

132

সুপ্রভাত বগুড়া (মারুফ হাসান): করোনা ভাইরাসের মহামারিতে চরম বিপর্যয়ে সাধারণ মানুষ। খাদ্যের জন্য সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে নিম্ন আয়ের মানুষ।

এ অবস্থায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়াতে।

এরই ধারাবাহিকতায়,বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুরে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে বিএনপির সাবেক উপদেষ্টা আলহাজ্ব জানে আলম খোকার পক্ষে করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ (২৩ মে) শনিবার বিকেল ৩ ঘটিকায় শেরপুর উপজেলার ভবানীপুর বাজার জামে মসজিদ সংলগ্ন প্যারাডাইস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে সমবায় দলের সভাপতি মিন্টু ফকিরের সার্বিক তত্ত্বাবধানে এই বিতরণ কর্মসূচী পালন করা হয়।

এসময় প্রায় ১০০ পরিবারের মাঝে ৫ কেজি করে চাল,১ কেজি আলু,১ কেজি লাচ্ছা,১ কেজি চিনি ও গুড়া দুধ বিতরণ করা হয়। পূর্বঘোষিত কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, সেচ্ছাসেবক দলের সভাপতি আলমগীর কবির, শ্রমিক দলের সভাপতি খোরশেদ আলম বাচ্চু,বিশিষ্ট সমাজ সেবক আব্দুল হান্নান খন্দকার,সাবেক ইউপি মেম্বার আব্দুল মজিদ,আব্দুল হান্নান শেখ,স্বাধীন খন্দকার,রুহুল সহ অন্যান্যরা।

সমবায় দলের সভাপতি মিন্টু ফকির, সমন্বিত ও ঐক্যবদ্ধভাবে কাজ করা উচিত বলে অভিমত জানিয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে বগুড়া জেলা বিএনপির সাবেক উপদেষ্টা আলহাজ্ব জানে আলম খোকার পক্ষে দেশের এই ক্রান্তিকালীন সময়ে অসহায় কর্মহীন মানুষদের মধ্যে এ খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি। তিনি আরও বলেন,আমাদের সাধ আছে সাধ্যেরও ব্যাপার আছে।

আমাদের ওয়ার্ডের নেতা-কর্মীরা মিথ্যে নানা মামলায় হয়রানি হয়েছেন, জেল খেটেছেন। তাই এ অবস্থায় আমাদের সাধ্য অনুযায়ী সহায়তা কার্যক্রম চালিয়ে যাওয়ার ইচ্ছে রয়েছে।