বগুড়ার ভবানীপুরে মুরগির গাড়ি থেকে ১ লক্ষ ৫২ হাজার টাকা ছিনতাই!

58
বগুড়ার ভবানীপুরে মুরগির গাড়ি থেকে ১ লক্ষ ৫২ হাজার টাকা ছিনতাই! ছবি-মারুফ

সুপ্রভাত বগুড়া (মারুফ হাসান): বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের দীর্ঘায় এলাকায় গাইবান্ধা থেকে আসা মুরগির গাড়ি থেকে ৫ জন কে জিম্মি করে ১ লক্ষ ৫২ হাজার ১৬০ টাকা ও ৫ টি মোবাইল ছিন্তাই করেছে দূর্বীত্তরা। এসময় জখম হয় গাড়ির ড্রাইভার ও হেলপার।

আজ (১৫ জুন) সোমবার বিকেল ৫ টায় এই ঘটনা ঘটে। ঘটনাসূত্রে যানা যায়,ছামছুল হক নামের এক মুরগি ব্যবসায়ীর সাথে অভিযুক্ত সুমন নামের এক ব্যক্তির মোবাইল ফোনের মাধ্যমে ১২০০ কেজি মুরগি বিক্রির চুক্তি হয়।

এরই প্রেক্ষিতে আজ বিকেলে মুরগি নিতে আসলে তাদের সাথে এই ছিন্তাই এর ঘটনা ঘটে।তাদের সাথে ইতপূর্বে কোনো লেনদেন হয়নি এবং ব্যক্তিগত ভাবে পরিচয় নেই বলে জানা যায়।

গাড়ির ড্রাইভার বলেন,মহাজন এর কথামতো আমরা সুমন নামের এক ব্যক্তির সাথে মোবাইল এ যোগাযোগ করে গাইবান্ধা থেকে শেরপুর এর ফুড ভিলেজ এলাকায় আসলে ২ টি মটর সাইকেলে ৪ জন যুবক আমাদের মুরগির খামারে নিয়ে যাওয়ার কথা বলে ফাকা মাঠের ধারে নিয়ে এসে গাড়ি থামিয়ে আমাদের সাথে বাকবিতন্ডায় লিপ্ত হয়

এবং ধারালো অস্ত্রের মুখে আমাদের থেকে নগদ ক্যাশ ১ লক্ষ ৫২ হাজার ১৬০ টাকা ও ৫ টি মোবাইল ও গাড়ির চাবি কেড়ে নেয়, এ-সময় আমাদের দু’জন কে জখম করে তারা।

এ ব্যাপারে ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, ভুক্তভোগীরা আমার কাছে আসলে আমি শেরপুর থানার ওসিকে বিষয় টি অবহিত করি এবং তাদের কে থানায় পাঠিয়ে দেওয়া হয়।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর এর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।