বগুড়ার সারিয়াকান্দিতে পৌরসভার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল

28
বগুড়ার সারিয়াকান্দিতে পৌরসভার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল। ছবি-সনি

সুপ্রভাত (সামিউল ইসলাম সনি): প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং সদ্য প্রয়াত বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডেন্ট সদস্য মোঃ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোঃ আব্দুল্লাহ, জননেতা আব্দুল মান্নান এমপি মহোদয়গনের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে- সোমবার দুপুরে সারিয়াকান্দি পৌরসভার উদ্যোগে মেয়রের নিজ বাসভবনে উক্ত মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

করোনা আক্রান্ত বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আমিনুল ইসলাম ডাবলু , সরকারি মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও ডাঃ শফিক আমিন কাজল, সাংবাদিক আব্দুস সালাম বাবু সহ সবার আশু রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।

দোয়া মাহফিলের পূর্বে বক্তব্য রাখেন, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলমগীর শাহী সুমন। এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগন,

পৌর আওয়ামীলীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ওয়াহেজ্জল, হিন্দুকান্দি বড় মসজিদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম, আওয়ামীলীগ নেতা ইয়াছিন আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোশারফ হোসেন,

বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীবৃন্দ । দোয়া পরিচালনা করেন-মাওলানা মোঃ বোরহান উদ্দিন।