বগুড়ার সারিয়াকান্দিতে রেড ক্রিসেন্টের আয়োজনে ১২’শ বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

137
বগুড়ার সারিয়াকান্দিতে রেড ক্রিসেন্টের আয়োজনে ১২'শ বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ। ছবি-সনি

সুপ্রভাত বগুড়া (সামিউল ইসলাম সনি): বগুড়ার সারিয়াকান্দিতে রেড ক্রিসেন্ট সোসাইটির আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্ত ১২’শ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আর্তমানবতার সেবায় নিয়োজিত বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বগুড়া ইউনিটের উদ্যোগে আজ ১৬/১০/২০২০ (শুক্রবার) সকালে সারিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত উপজেলার ১২’শ পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।

উক্ত  ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩৬, বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন রেড ক্রিসেন্ট সোসাইটি বগুড়া ইউনিটের সেক্রেটারি একেএম সুরুতজ্জামান। এ সময় রেড ক্রিসেন্ট সোসাইটি বগুড়া ইউনিটের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিটি পরিবারের ত্রাণ সামগ্রী প্যাকেজে ছিলঃ চাউল সাড়ে ৭ কেজি, ডাল ১কেজি, তেল ১ লিটার, লবন ১কেজি, চিনি ১কেজি এবং সুজি ৫০০গ্রাম।