বগুড়ায় ভুয়া এডিসি পরিচয়দানকারী এক প্রতারক গ্রেফতার

365
বগুড়ায় ভুয়া এডিসি পরিচয়দানকারী এক প্রতারক গ্রেফতার। ছবি-হেলাল

স্টাফ রিপোর্টার: বগুড়ায় ভুয়া অতিরিক্ত জেলা প্রশাসক পরিচয়দানকারী ইশতিয়াক মাহমুদ চৌধুরী নামক একজন প্রতারক কে গ্রেফতার কে করেছে সদর থানা পুলিশ। শনিবার বেলা পৌনে ১২টায়, শহরে বাদুরতলা তিব্বত মোড় এলাকায় সাধারন লোকজনের সাথে প্রতারনা কালে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ভুয়া অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) দুপচাঁচিয়া থানার পাচথিটা এলাকার হাফিজুর রহমানের ছেলে।   তারা বর্তমানে সুলতানগঞ্জ পাড়ায় একটি বাসা ভাড়া নিয়ে স্বপরিবারে বসবাস করেন। থানাসূত্রে জানা গেছে, বাদুরতলা তিব্বত মোড় এলাকায় সোনা মিয়া লেনে বেশ কিছু লোকজনকে অতিরিক্ত জেলা প্রশাসক পরিচয় দিয়ে প্রতারণা করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সদর থানা পুলিশের এস.আই সোহেল রানাসহ সঙ্গীয় ফোর্স তাৎক্ষণিক অভিযান চালিয়ে, তার পরিচয় জানতে চাইলে অতিরিক্ত জেলা প্রশাসক নামধারী অভি পুলিশের সাথে তর্কে জড়িয়ে পড়ে।

এসময় অভি তাঁর পকেটে থাকা পরিচয় পত্র পুলিশকে দেখায়, পুলিশের সন্দেহ হলে তাকে গ্রেফতার করে, এসময় তার কাছ থেকে পরিচয় পত্র ও নগদ ৭২৪ টাকা, পাঁচটি ভিজিটিং কার্ড উদ্ধার করে । সদর থানার পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান আসামির বিরুদ্ধে প্রতারনা মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।