বগুড়া পৌরসভার ১৮ নং ওয়ার্ডে ৩য় ধাপে ১০ টাকা কেজি দরে বিশেষ ওএমএস চাল বিতরণ করা হয়েছে

65
বগুড়া পৌরসভার ১৮ নং ওয়ার্ডে ৩য় ধাপে ১০ টাকা কেজি দরে বিশেষ ওএমএস চাল বিতরণ করা হয়েছে। ছবি-দিপংকর


সুপ্রভাত বগুড়া (এ কে দিপংকর, বগুড়া সদর,প্রতিনিধি): করোনা ভাইরাসে মানুষ কর্মহীন হয়ে পড়ায় সরকার জনগণের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিক্রির ব্যবস্থা করেছে। সাধারণ মানুষকে এই সহায়তা দিতে পৌরসভার ১৮ নং ওয়ার্ডে ১০ টাকা কেজি দরে চাল বিক্রির বিশেষ ওএমএস এর চাল বিতরন করা হয়েছে।

আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় বগুড়া শহরের ফুলবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তৃতীয় ধাপে কর্মসুচির উদ্বোধন করা হয়। বগুড়া পৌরসভার ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর এস এম মোরশেদ মিটন চাল বিতরনের উদ্বোধন করেন।

ওয়ার্ডের ৪শত ৫৫ জন কার্ডধারী ব্যক্তির মাঝে সামাজিক দুরত্ব নিশ্চিত করে কার্ডের মাধ্যমে ২০ কেজি করে চাল বিক্রি করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ট্যাগ কর্মকর্তা জেলা খাদ্য নিয়ন্ত্রন দপ্তরের প্রতিনিধি আল-মামুন, সমাজ সেবক খোরশেদ, তারেক, ডিলার প্রতিনিধি শুভ ও মিনু ।

এ সময় এস এম মোরশেদ মিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিতে কাজ করছেন। করোনা ভাইরাস মোকাবেলায় সরকার নিরলস ভাবে কাজ করছেন।

তিনি আরোও বলেন, আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে, তাহলে কেউ ক্ষতিগ্রস্থ হব না। পাশাপাশি নামাজ পড়ে আল্লাহ তাআলা কাছে প্রার্থনা করতে হবে যাতে করে আমরা সবাই সকল প্রকার দুর্যোগ ও মহামারী থেকে হেফাজত থাকতে পারি।

মাস্ক ব্যবহার করা এবং বার বার হাত ধোয়া সহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি সবাইকে আহবান জানান।