জনপ্রিয়তার শীর্ষে বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আমিনুল ফরিদ

728
বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ। ছবি-আকাশ

সুপ্রভাত বগুড়া (আকাশ সরকার রাসেল): বগুড়া পৌরসভার আসন্ন নির্বাচনে ৩ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সাবেক চারবারের প্যানেল কাউন্সিলর ও প্যানেল মেয়র সাবেক আকসুর জিএস মোঃ আমিনুল ফরিদ। ৩ নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে পুনরায় নির্বাচিত হওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

সাবেক কাউন্সিলর আমিনুল ফরিদ জনপ্রিয়তার অনেক শীর্ষে রয়েছে। তিনি পরপর চারবার নির্বাচিত হয়েছিলেন স্বতন্ত্রপ্রার্থী থেকে। তিনি প্রথম ১৯৯৩ সালে নির্বাচিত হয়েছিলেন। তার পরবর্তীতে ১৯৯৯, ২০০৪ এরপর সর্বশেষ ২০১১ সালে নির্বাচিত হয়েছেন। কাউন্সিলর পদপ্রার্থী আমিনুল ফরিদ বলেন, ৩ নং ওয়ার্ডের জনসাধারণ থেকে শুরু করে প্রত্যেক মানুষ আমার কাছে যে কোন সমস্যায় কাছে পাবে। আমি তাদের সাহায্য সহযোগিতা করে যাব যত দিন বেঁচে থাকবো।

তিনি আরো বলে, ২০১৫ সালে আমি নির্বাচিত হতে পারিনি কিছু দুষ্কৃতী লোকের জন্য। সন্ত্রাস, দুর্নীতি করে আমাকে পরাজিত করেছিল। ৩ নং ওয়ার্ড সর্বস্তরের জনগণের জন্য আমি কিছু করে যেতে চাই। উন্নয়নমূলক কাজ করে যেতে চাই। আমি নির্বাচনে জয়ী হলে অনেক কাজ স্থায়ীভাবে সমাধান করবো।

জনগণের নিরাপত্তা নিশ্চিত করবো। ভূমিদস্যুর হাত থেকে জমি উদ্ধার এবং আর কেউ যাতে ভূমিদস্যুতা করতে না পারে সেই ব্যবস্থা করব। ইভটিজিং প্রতিরোধ করব। রাত্রিকালীন সব ধরনের নিরাপত্তা নিশ্চিত করবো।
মাদক, সন্ত্রাস নির্মূল করব।

করোনায় বিপর্যস্ত মানুষের পাশে তিনি বিভিন্ন ভাবে দাঁড়িয়েছেন। অনেক অসহায় গরীব মানুষকে চাল, ডাল, তেল ও নিত্য প্রয়োজনীয় জিনিস দিয়ে সাহায্য করেছেন। অনেক মানুষকে মাস্ক বিতরন করেছেন করোনায়। এখনো সব গুলো সহায়তা অব্যাহত রেখেছেন তিনি । সর্বশেষে আমিনুল ফরিদ পৌরসভার ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থী।