বগুড়া শাজাহানপুরের গন্ডগ্রাম এলাকায় করোনায় কর্মহীন এক হাজার পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ

172

সুপ্রভাত বগুড়া (খাজা রতন): বগুড়া শাজাহানপুরের গন্ডগ্রাম এলাকায় করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া এক হাজার পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

বিশিষ্ট ব্যাবসায়ি ও বগুড়া পৌর ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আল-মামুন আকন্দের নিজস্ব অর্থয়নে প্রতিটি পরিবারকে ১০ কেজি করে চাল ১ কেজি চিনি ও আধা কেজি লাচ্ছা সেমায় বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু ওবায়দুল হাসান ববি। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতিয় পার্টি জেপি’র সহ-সভাপতি আবদুল মজিদ সরকার।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া শহর আওয়ামী লীগ নেতা শফিক, জেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নুরনবি সরকার, জেলা ছাত্র লীগের সহ-সম্পাদক আব্দুর রাব্বি সাধিন সহ অনেকে।

আয়োজক আল মামুন আকন্দ বলেন, দেশে বিরাজমান করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সারা দিয়ে এলাকার জন সাধারণের সেবা করে যাচ্ছেন তিনি।

এই দুর্যোগে পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে একটি মানুষও যেনো না খেয়ে থাকে সেই লক্ষেই কাজ করে যাচ্ছে এই ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা।