বগুড়াতেও চিকিৎসা হলোনা সাংবাদিক  বিপুলের; দোয়া চেয়েছেন পরিবার

143
বগুড়াতেও চিকিৎসা হলোনা সাংবাদিক  বিপুলের; দোয়া চেয়েছেন পরিবার

খাজা রতন: বগুড়ায় চিকিৎসা হলোনা সাংবাদিক আবু বকর সিদ্দিক বিপুলের। ডক্টর জানান তার উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করতেই হবে। কোথায় স্থানান্তর করবেন এখনও ডাঃ  জানাননি।সাংবাদিক বিপুলের মা কেঁদে কেঁদে এইসব কথা বলেন।

তিনি আরও বলেন হে আল্লাহ তুমি আমার জীবনের বিনিময়ে হলেও  আমার ছেলেকে বাঁচিয়ে রাখুন।
বিপুলের স্ত্রীও কেঁদে কেঁদে সাংবাদিক দের উদ্দেশ্যে বলেন আমার স্বামীর  জন্য আপনারা সবাই দোয়া করবেন। বিপুলের একমাত্র ছোট্ট একটি সন্তান সেই বাচ্চাটি তার বাবার সাথে খেলতে না পেয়ে এখন শুধু বাবার মুখের দিকে তাকিয়ে আছে আর বলছে বাবা তোমাকে কে মেরেছে?

বিপুল তাঁর একমাত্র ছোট্ট সন্তানটির কথার উত্তর দিতে পারছেনা কারন বিপুলের মুখের ভিতরের
জিহবাটি কেটে গেছে। তাই  সাংবাদিক বিপুলের বন্ধু বান্ধব আত্মীয় স্বজন এমন কি শত্রুও যদি থাকেন সবার কাছে মাফ চেয়েছেন, আপনারা সবাই একজন মায়ের মুখের দিকে তাকিয়ে একটি বাচ্চার মুখের দিকে তাকিয়ে অসহায় সাংবাদিক বিপুল কে আপনারা মন থেকে মাফ করে দিয়ে তাঁর জন্যে দোয়া করবেন।এবং
তার পরিবারের পক্ষ থেকে সবার নিকট দোয়া কামনা করেছেন।

২৮ জুলাই (বুধবার) ভোরে বাংলা ৭১ টিভি বগুড়া জেলা প্রতিনিধি: আবু বক্কর সিদ্দিক বিপুল সংবাদ সংগ্রহে  যাওয়ার সময় বগুড়ার জামাদার পুকুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়। সাংবাদিক বিপুল মোটর সাইকেল নিয়ে যাওয়ার পথে বিপরিত দিক থেকে আসা একটি কভার্ড ভ্যান ধাক্কা দিলে এতে বিপুল গুরুতরভাবে আহত হয়।

এসময় স্থানীয়রা আহত বিপুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। বর্তমান সে মেডিকেলে চার তলায় ৪৭ নাম্বার বেডে চিকিৎসাধীন আছেন বলে জানা যায়। এখন তার অবস্থা আশংকা জনক বলে পারিবারিক সুত্রে জানা যায়।তার পরিবারের পক্ষ থেকে সবার নিকট দোয়া কামনা করেন।