বগুড়ার চকলোকমান জামে মসজিদে বৃক্ষরোপন

31
শুক্রবার বাদ জুম্মা বগুড়ার কলোনী চকলোকমান জামে মসজিদে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি। ছবি-মামুন

স্টাফ রিপোর্টার: বগুড়া শহরের কলোনী চকলোকমান জামে মসজিদে বৃক্ষরোপ করা হয়েছে। শুক্রবার বাদ জুম্মা মসজিদ কমিটির উদ্যোগে এবং কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিঃ জাকির হোসেন এর সার্বিক সহযোগিতায় এ কর্মসূচির আয়োজন করা হয়।

মসজিদ কমিটির সভাপতি এস এম জিন্নাতুল ইসলাম লাল্টুর সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি।

বিশেষ অতিথি ছিলেন অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চিকাশী ইউপি চেয়ারম্যান নাজমুল কাদির শিপন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্তিত ছিলেন মসজিদ কমিটির প্রধান উপদেষ্টা এস এম শাজাহান আলী, সাধারণ সম্পাদক এ্যাড. শেখ রেজাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হাসান পারবিন, কোষাধ্যক্ষ এস এম ফারুক হোসেন, সাবেক সভাপতি আব্দুর রশিদ সহ প্রমূখ।