বগুড়া’র শাজাহানপুরে নারী গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার !

197
বগুড়া'র শাজাহানপুরে নারী গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার ! ছবি-আবদুল ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব বগুড় প্রতিনিধি): বগুড়ার শাজাহানপুরে মীম আকতার (২০) নামে এক গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার ৫ জুন উপজেলার গন্ডগ্রাম বুড়িতলা এলাকায় পাকা রাস্তার ধারে তার লাশ পাওয়া যায়।
নিহত মিম আকতার বগুড়ার কাহালু উপজেলার কচুয়া গ্রামের মিন্টুর মেয়ে।

সে ঢাকায় একটি গার্মেন্টসে সুইং অপারেটর পদে কাজ করতো । জানাগেছে, শুক্রবার সকালে বনানী-রানীরহাট সড়কে গন্ডগ্রাম বুড়িতলা ফাঁকা মাঠে এক যুবতীর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের পাশে পরিচয় পত্র দেখে তার পরিচয় নিশ্চিত করে।

নিহতের মা খায়রুন্নাহার জানান, তিনি বগুড়া শহরের ঠনঠনিয়া এলাকায় ভাড়া থাকেন। তার মেয়ে মীম বৃহঃবার সন্ধা ৬ টায় ঢাকা থেকে বাড়ির উদ্দেশে রওনা দেয় । রাত ১২ টা পর্যন্ত মেয়ের সাথে তার মোবাইল ফোনে যোগাযোগ হয়। এরপর থেকে ফোন বন্ধ ছিল বিধায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

স্থানীয়দের ধারনা, মেয়েটি বাসে ঢাকা থেকে বগুড়া এসে রাত ১২ টার দিকে বনানী বাস ষ্ট্যন্ডে নামে। রাতের আধারে বাসায় যাওয়ার রাস্তা ভুলে গেলে কিছু দুর্বৃত্ত তাকে ভুল বুঝিয়ে এ পথে আনে এবং সম্ভবত তার সাথে অসামাজিক কার্যবলাপের পর ফাসিয়ে যাবার ভয়ে তাকে হত্যা করে।

ঘটনাস্থল থেকে শাজাহানপুর থানার এসআই আবদুর রাজ্জাক জানান, বনানী-রাণীর হাট সড়কের পাশ থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। এরপর লাশিিট ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যর কারণ বলা সম্ভব হচ্ছে না ।