বগুড়া’র সোনাতলায় দেবরের লাঠির আঘাতে ভাবি নিহত !

70
বগুড়া'র সোনাতলায় দেবরের লাঠির আঘাতে ভাবি নিহত ! ছবি-দৌলত

সুপ্রভাত বগুড়া (দৌলত জামান): বগুড়ার সোনাতলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেবরের লাঠির আঘাতে ভাবি নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বগুড়ার সোনাতলা উপজেলার জোড়গাছা ইউনিয়নের নওদাবগা গ্রামে।জানাগেছে, মোফাজ্জল হোসেনের স্ত্রী মোছাঃ মাজেদা বেগম (৫৫) ২১ জুলাই  মঙ্গলবার বেলা আনুমানিক সাড়ে ৫টার সময় গবাদি পশু গরুর খাবারের জন্য ঘরের চাঁলের উপর বাঁশের পাতা কাটার জন্য ওঠে।

এ সময় বাঁশের একটি অংশ (আগালি) পাতাসহ ভেঙ্গে দেবর তালেব মিয়ার ঘরের উপর পরে। এতে দেবর ক্ষিপ্ত হয়ে ঘর থেকে বের হয়ে এসে প্রথমে টিনের চালের উপর থেকে ধাক্কা দিয়ে ভাবি মাজেদা বেগমকে মাটিতে ফেলে দেয়। এরপর তাকে উপর্যুপুরি লাঠি দিয়ে আঘাত করতে থাকে।

এ সময় তার স্বামী তাকে রক্ষা করতে এলে তাকেও মারপিট করে। পরে স্থানীয় লোকজন ওই গৃহবধুকে স্থানীয় এক চিকিৎসকের নিকট নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে তালেব ও তার পরিবারের সদস্যরা গা ঢাকা দিয়েছে।

এ বিষয়ে সোনাতলা থানায় ২২ জুুলাই বুধবার একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে । এ বিষয়ে সোনাতলা  থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বাঁশের পাতা কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের মারপিটে ওই গৃহবধু নিহত হয়। এ বিষয়ে থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারে তৎপর রয়েছে।