বগুড়ায় অসুস্থ সুমি রানীর পাশে দাঁড়ালেন তাঁতী লীগ নেতা রাজন ও মেরিনা নদী বাংলা ঔষধ ব্যবসায়ীরা

47
অসুস্থ্য সুমি রানী মহন্তর চিকিৎসার জন্য মঙ্গলবার তার বড় বোন সীমা রানী মহন্তর নিকট নগদ অর্থ তুলে দেন বগুড়া জেলা তাঁতী লীগের সদস্য সচিব রাশেকুজ্জামান রাজন ও মেরিনা নদী বাংলা কমপ্লেক্স ঔষধ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহিদুর রহমান। ছবি-মামুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরের হাসনা জাহান (ভান্ডারী) বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী অসুস্থ্য সুমি রানী মহন্তর জীবন বাঁচাতে পাশে দাঁড়ালেন বগুড়া জেলা তাঁতী লীগের সদস্য সচিব রাশেকুজ্জামান রাজন ও মেরিনা নদী বাংলা কমপ্লেক্স ঔষধ ব্যবসায়ীরা। দৈনিক করতোয়া পত্রিকায় সুমি রানী মহন্ত টিউমার রোগে অসুস্থ্যতার সংবাদ পড়ার পর তারা অসুস্থ্য পরিবারকে সহযোগিতার সিদ্ধান্ত নেন।

মঙ্গলবার বেলা ১২টার দিকে মেরিনা নদী বাংলা মার্কেট চত্বরে সুমি রানী মহন্তর চিকিৎসার জন্য তার বড় বোন সীমা রানীর নিকট নগদ ১০ হাজার টাকা তুলে দেন জেলা তাঁতী লীগের সদস্য সচিব রাশেকুজ্জামান রাজন ও মেরিনা নদী বাংলা কমপ্লেক্স ঔষধ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জাহিদুর রহমান।

এতে উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জহুরুল ইসলাম মানিক ও মেরিনা নদী বাংলা কমপ্লেক্স ঔষধ ব্যবসায়ী সমিতির অন্যান্য নেতৃবৃন্দ। এসময় রাজন বলেন, অসহায় পরিবারে মেয়ে সুমি রানী মহন্তর জীবন বাঁচাতে আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টা।

আমরা আশা করি সকলের সহযোগিতায় সে দ্রুত সুস্থ্য হয়ে তার পরিবারের মাঝে ফিরে আসবে। তিনি সমাজের বিত্তবানদের তার পরিবারের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহব্বান জানান।