বগুড়ায় ঈদ সামগ্রী বিতরণ করলেন লাখিন

82

স্টাফ রিপোর্টার: মঙ্গলবার দুপুরে শহরের কলোনী এলাকায় মেসার্স লাখিন এন্টারপ্রাইজ এর উদ্যোগে প্রানঘাতি করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া মধ্যবিত্ত ও নি¤œবিত্ত মানুষের মাঝে পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করলেন সমাজসেবক প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী ইঞ্জিঃ খায়রুল আলম লাখিন।

প্রতিবারের ন্যায় এবারেও তিনি নিজস্ব অর্থায়নে ৩’শতাধিক পরিবারের বৃদ্ধ ও মধ্যবয়সীদের মাঝে উন্নতমানে শাড়ি-লুঙ্গি এবং শার্ট-প্যান্ট বিতরণ করেন। বিরতণকালে তিনি বলেন, আমরা সবাই মানুষ। প্রত্যেককে মানুষের জন্য কাজ করব, মানুষের সেবা করব। মানব সেবার চেয়ে বড় ধর্ম আর নাই। রক্তের যেমন ভেদাভেদ নেই ঠিক তেমনি মানবতার ক্ষেত্রে মানুষের কোন ভেদাভেদ নেই।

মানবসেবা একটি মহৎ গুন। এ কথাটি মনে প্রাণে বিশ^াস করে মানুষ মানুষের জন্য এটি বাস্তবায়ন করার লক্ষ্যেই তার এ মহতী উদ্যোগ বলে তিনি অভিমত ব্যক্ত করেন। তিনি আরো বলেন, প্রতিটি ক্ষেত্রে আমি মানুষের সেবা করো যাবো। মহান আল্লাহ যতদিন আমাকে বেঁচে রাখবেন ততদিন এ ধরনের কর্মকান্ড অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন মেহেদী হাসান হৃদয়, সানজিদা আফরিন, আব্দুল ওয়াদুদ, তুলি আক্তার, আরেফিন হাসান, তাসলিমা খাতুন, মানিক বিন আজাদ ও আবুজার বোখারী সহ প্রমূখ।