বগুড়ায় এক ট্রাক চাল সহ খাদ্য গুদাম কর্মকর্তা আটক!

205

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব,শাজাহানপুর, বগুড়া প্রতিনিধি): বগুড়ার গাবতলী উপজেলা খাদ্য গুদাম কর্মকর্তা গাজী মোঃ শফিকুলকে একট্রাক চাউল সহ আটক করেছে পুলিশ। এ ঘচস্য় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজ শুক্রবার ২৯ মে বগুড়া সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমিন এবং গাবতলী থানার ওসি নুরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

ওসি জানান, গাবতলীর সোনারায় ইউনিয়নের সাবেকপাড়া পীরগাছা খাদ্য গুদাম থেকে গুদামের কর্মকর্তা গাজী মোঃ শফিকুল ইসলাম ১৫ টন চাউল ট্রাকে ভরে অবৈধভাবে নিয়ে যাচ্ছেন। এসব তথ্য জানিয়ে ওই গ্রামের লোকজন ফোন করে।

এ তথ্যের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করা হয় এবং ঘটনার সত্যতা পাওয়ায় ১৫ টন চাল সহ ওই গুদাম কর্মকর্তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। ।

তারা হলো- চাউল ক্রেতা বগুড়া ধুনট উপজেলার তারাকান্দি গ্রামের মৃত আজাহার আলীর ছলে মোঃ আমজাদ আলীী এবং গুদামের নৈশ প্রহরী।

তিনি আরও জানান, খাদ্য গুদাম কর্মকর্তাকে দুদকের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা মামলা করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বগুড়া সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমিন জানান, ১৭ টনের একটি ডিও পাওয়া গেছে। তবে খাদ্য গুদাম কর্মকর্তা গাজী মোঃ শফিকুলকে জিজ্ঞাসাবাদের পর যথাযথভাবে ব্যবস্থা নেয়া হবে ।

আর গাবতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ রওনক জাহান জানিয়েছেন, ১৭ টন চালের একটি ডিও সহ গুদাম কর্মকর্তাকে চালসহ থানায় নিয়ে আসার খবরটি ওসি সাহেব আমাকে জানিয়েছেন। তবে এই মূহুর্তে ১৭ টনের কোন ডিও দেয়া হয়নি । সার্বিক বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে ।