বগুড়ায় করোনার উপসর্গ নিয়ে এক দিনেই ৩ জনের মৃত্যু !!

84
বগুড়ায় করোনার উপসর্গ নিয়ে এক দিনেই ৩ জনের মৃত্যু !! প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (তানজিদ ইসলাম): করোনার ভয়াল ছোবলে উত্তরবঙ্গের প্রবেশ দার বগুড়া যেন ধিরে ধিরে মৃত্যুপুরিতে রুপ নিচ্ছে। এখনই যদি ব্যক্তিগত সচেতনতার দিকে নজর না দেওয়া হয় তাহলে সামনের দিনগুলো হয়তো আরও ভয়াবহ রুপ নিতে পারে।

রাজশাহী বিভাগের মধ্যে করোনার হটস্পট বগুড়ায় আজ বৃহস্পতিবার সকালে এক জনের, দুপুর ১টায় আরেকজনের এবং এর আধাঘণ্টা পর অপরজনের মৃত্যু হয় বলে জানিয়েছেন মোহাম্মদ আলী হাসপাতালের আরএমও ডা. শফিক আমিন কাজল। 

মৃতদের মধ্যে বগুড়া বিয়াম ল্যাব. স্কুল এন্ড কলেজের এক শিক্ষক (৩৭) রয়েছেন। এছাড়া অপর দুই জন হচ্ছেন, শিবগঞ্জ সদরের বাসিন্দা অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা (৬৭) এবং বগুড়ার ধাওয়াপাড়া এলাকার এক গৃহবধূ (৪৯)।

ডা. শফিক আমিন কাজল বলেন, তিনজনের মধ্যে একজনের ৬ মে  টিএমএসএস-এ দেওয়া নমুনার পরীক্ষায় ফল নেগেটিভ ছিলো। “আজ তার শ্বাসকষ্ট শুরু হলে সকাল সোয়া ১০টায় মোহাম্মদ আলীতে ভর্তি হন। পরে ১টার দিকে তিনি মারা যান।”

অন্যজন জ্বর, শ্বাসকষ্ট নিয়ে বাসায় পাঁচ দিন ধরে চিকিৎসা নিচ্ছিলেন। অবস্থার অবনতি হলে গতকাল বুধবার মধ্য রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টায় মারা যান তিনি।

তার নমুনা সংগ্রহ করা হয়েছে বলে জানান তিনি। “এ নিয়ে মোহাম্মদ আলী হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু হলো।”

এদিকে, এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়ায় আটজন মারা গেছে বলে জানান, সিভিল সার্জন অফিসের কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত তোফাজ্জল হোসেন।