বগুড়ায় করোনায় আক্রান্ত সাংবাদিকদের তারেক রহমানের উপহার সামগ্রী প্রদান

89
বগুড়ায় করোনায় আক্রান্ত সাংবাদিকদের তারেক রহমানের উপহার সামগ্রী প্রদান। ছবি-আল আমীন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় করোনায় আক্রান্ত ১৭ জন সাংবাদিক ও কর্মচারীদের জন্য তারেক রহমানের উপহার হস্তান্তর করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

আজ শনিবার বেলা ১২ টায় তিনি এই উপহার সামগ্রী হস্তান্তর করেন। সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সাধারন সম্পাদক গনেশ দাস, সিনিয়র সাংবাদিক দৈনিক ইনকিলাবের উত্তরাঞ্চলীয় প্রধান মহসিন আলী রাজু ও দৈনিক দিনকালের বগুড়া অফিস প্রধান কালাম আজাদ এই উপহার সামগ্রী গ্রহন করেন।

এসময় ভিপি সাইফুল ইসলাম বলেন মহামারী করোনার মধ্যে মাঠে কাজ করতে গিয়ে বগুড়ার সাংবাদিকগন আক্রান্ত হচ্ছেন।এই খবর দেশের বাহিরে থেকেও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যাস তারেক রহমান জানতে পেরেছেন।

এরপর তিনি আক্রান্ত সাংবাদিকদের সুস্থতা কামনা করে তাদের জন্য উপহার সাগ্রমী বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেয়ার নির্দেশ দিয়েছেন।ভিপি সাইফুল বলেন বিএনপি গন মানুষের দল। যে কোন দুর্যোগের সময় বিএনপি জনগনের পাশে থাকে।করোনা মহামারীর মধ্যেও বিএনপি জনগনের পাশে আছে এবং থাকবে।

উপস্থিত ছিলেন জেলা জিয়া পরিষদের সাধারণ সম্পাদক এ্যাড নাজমুল হুদা পপন, জেলা বিএনপি সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী পরিমল চন্দ্র দাস, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র সহ-সভাপতি মাহমুদ শরীফ মিঠু,

কৃষকদল জেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ফার্মার রফিকুল ইসলাম, শহর স্বেচ্ছাসেবকদলের সাবেক সভাপতি, মাহবুব হাসান লেমন ,বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি শফিকুল ইসলাম শফিক,

বগুড়া ফটো জার্নালিস্ট এসাসিয়েশনের সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ বগুড়া প্রতিনিধি আব্দুর রহিম, দৈনিক উত্তরের দর্পণ পত্রিকার ফটো সাংবাদিক আল আমিন প্রমুখ।