বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যদের রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত

53
বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যদের রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিল। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): ‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশে মরনঘাতি করোনা ভাইরাসে সাধারন মানুষের ২৪ ঘন্টা সেবা দিতে গিয়ে যেসব পুলিশ সদস্যরা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদের রোগ মুক্তি কামনা করে বগুড়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার বিকালে শহরের উত্তর-পূর্ব বৃন্দাবন পাড়া ২নং ওয়ার্ড মহিলা কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২নং ওয়ার্ড মহিলা পুলিশিং কমিটির সভাপতি সেলিনা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা পুলিশিং কমিটির বগুড়া জেলা শাখার সভাপতি মোছাঃ স্বপ্না চৌধুরী। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রানঘাতি
করোনা ভাইরাসে সাধারন মানুষ আতংকিত।

সারা দেশে পুলিশ বাহিনী তাদের জীবনের মায়া ত্যাগ করেন আমাদের প্রতিনিয়ত
সেবা প্রদান করে যাচ্ছেন। আমাদের সেবা দিতে গিয়ে যেসব পুলিশ সদস্যরা এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদের দ্রুত রোগ মুক্তি কামনা করছি।

তারা সুস্থ্য হয়ে আবার আগের মতো আমাদের মাঝে ফিরে আসুক। তিনি আরো বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ দেশের আবাল বৃদ্ধ বনিতার কল্যাণের জন্য
অর্থাৎ করোনা মোকাবিলার জন্য যথেষ্ট সহযোগিতা অব্যাহত রেখেছেন।

এসময় তিনি সবাইকে সচেতন থাকার পরামর্শ দেন এবং সামাজিক দুরত্বা বজায় রাখার জন্য অনুরোধ জানান। বিশেষ অতিথি ছিলেন জেলা কমিউনিটি পুলিশিং কমিটির কার্যনির্বাহী সদস্য ও ২নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মানিক সরকার।

এসময় উপস্থিত ছিলেন, রুবিয়া বেগম, আফরোজা হক, সাবিনা ইয়াসমিন, মৌসুমী আক্তার, স্নিগ্ধা, রহিমা ও শাহনাজ পারভিন সহ প্রমূখ।

শেষে করোনা ভাইরাসে আক্রান্ত বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ৭ পুলিশ সদস্য ও সদর থানার ৪ পুলিশ সদস্য এবং বাংলাদেশে আক্রান্ত সকল পুলিশ সদস্য সহ অন্যান্য সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী ও সাধারন মানুষ যারা আক্রান্ত হয়েছেন সকরের রোগ মুক্তি কামনা করে, দেশের কল্যান কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।