বগুড়ায় কর্মহীনদের মাঝে খাদ্য দিলো এপিবিএন পাবলিক স্কুল এন্ড কলেজ

91

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): প্রানঘাতি করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া এবং করোনা দূর্যোগ মোকাবেলায় সৃষ্ট পরিস্থিতিতে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে বগুড়া অর্মড পুলিশ ব্যাটালিয়ন পাবলিক স্কুল ও কলেজ।

আজ বৃহস্পতিবার উপশহর এপিবিএন প্যারেড গ্রাউন্ডে প্রতিষ্ঠানের সভাপতি ও অধিনায়ক (পুলিশ সুপার) ৪ এপিবিএন বগুড়া মোঃ জয়নুল আবেদীন। ৩৫০ জন অস্বচ্ছল অভিভাবক ও স্থানীয় কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে উপহার সামগ্রী বিতরণ করেন।

উপহার হিসেবে প্রতিটি প্যাকেটে ৩০ কেজি চাউল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল, ১ লিটার সয়াবিন তেল প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ.টি.এম. মোস্তফা কামাল, বিশেষ অতিথি ৪ এপিবিএন এর সহ-অধিনায়ক (পুলিশ সুপার) মোঃ আবু সাইম, অতিরিক্ত পুলিশ সুপার মোছাঃ ফারহানা ইয়াসমিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার তৌফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপার রওশন মোস্তফা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক মাহফুজুর রহমান জুয়েল, কলেজ ইনচার্জ ও সহকারী অধ্যাপক, গোপাল চন্দ্র রায়, সহকারী প্রধান শিক্ষক (চলতি দায়িত্ব), সৈয়দ মোস্তফা কামাল, সহকারী অধ্যাপক, মোঃ বদরুল আলম, সহকারী অধ্যাপক, নাদিম আহমেদ পলাশ,

সিনিয়র শিক্ষক, মোঃ আব্দুর রশীদ, সহকারী শিক্ষক, মোঃ মাছুম মিয়া, সহকারী শিক্ষক, মোঃ নাফিউর রহমান, সহকারী শিক্ষক ও গভর্ণিং বডির সদস্য মোঃ বোরহান উদ্দীন, মোঃ আব্দুল আজিজ প্রমূখ উপস্থিত ছিলেন।