বগুড়ায় কলেজ থিয়েটারের আয়োজনে “রূপান্তর সাংস্কৃতিক একাডেমি”র সভাপতি শাহাদাৎ হোসেনের জন্মদিন পালিত

68
বগুড়ায় কলেজ থিয়েটারের আয়োজনে "রূপান্তর সাংস্কৃতিক একাডেমি"র সভাপতি শাহাদাৎ হোসেনের জন্মদিন পালিত। ছবি-প্রতিবেদক
সুপ্রভাত বগুড়া (বিনোদন): আজ বগুড়া থিয়েটারের মহড়াকক্ষে বগুড়া থিয়েটারের অনবদ্য অভিনেতা ও মিডিয়া ব্যক্তিত্ব এবং বগুড়ার স্বনামধন্য সাংস্কৃতিক সংগঠন “রূপান্তর সাংস্কৃতিক একাডেমি”র সভাপতি শাহাদাৎ হোসেনের জন্মদিন কলেজ থিয়েটারের আয়োজনে উদযাপিত হয়েছে।
ব্যতিক্রমধর্মী আয়োজনে, শাহাদাৎ হোসেনের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানান বগুড়া থিয়েটারের সাধারণ সম্পাদক তৌফিক হাসান ময়না, দপ্তর সম্পাদক অলক পাল, নির্বাহী সদস্য বিধান কৃষ্ণ রায়। অপরদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, “রূপান্তর সাংস্কৃতিক একাডেমি”র সহ-সভাপতি মাইদুল  ইসলাম, সাধারণ সম্পাদক- আশরাফুল ইসলাম রহিত,দপ্তর সম্পাদক ফরিদুল ইসলাম সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।
এছাড়াও কলেজ থিয়েটারের আহ্বায়ক রবিউল করিম, যুগ্ম আহ্বায়ক ঐশী রায়, সদস্য সচিব ওয়াদুদ নয়ন, সদস্য বিশাল চাকী, সাকিব, মিজানুর রহমান নিয়ম, সাবা সহ উপস্থিত সকলে অভিনেতা শাহাদাৎ হোসেনের জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন।
শুভেচ্ছা পর্ব শেষে, তৌফিক হাসান ময়না থিয়েটারে জন্মদিনের চিরাচরিত নিয়ম অনুযায়ী মাথায় গামছা বেঁধে দেন ও কলেজ থিয়েটারের পক্ষ হতে বই উপহার দেয়া হয়।
শাহাদাৎ হোসেন আয়োজনে জন্য সকলকে ধন্যবাদ জানান। অনুভূতি প্রকাশে আরো বলেন, এত বছরের থিয়েটার জীবনে এই প্রথম এভাবে জন্মদিন উদযাপিত হলো। পরিশেষে তিনি সকলের কাছে আগামীদিনের জন্য দোয়া কামনা করেন।