বগুড়ায় ‘কলোনী সম্মিলিত বাড়িওয়ালা ঐক্য পরিষদ’ এর কমিটি গঠন

133

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): প্রানঘাতি করোনা ভাইরাসের প্রভাবে দেশের বিরাজোমান পরিস্থিতিতে এবং করোনা ভাইরাস মোকাবেলায় সামাজিক দুরত্ব বজায় রাখা, বাড়ির মালিক ও ভাড়াটিয়ার মধ্যে সুসম্পর্ক এবং অধিকার বজায় রাখা, এলাকায় বহিরাগত সন্ত্রাসী ও মাদক কারবারীদের প্রবেশ বন্ধে এবং এলাকায় শান্তি-শৃংখলা বজায় রাখার নিমিত্তে বগুড়ায় ‘কলোনী সম্মিলিত বাড়িওয়ালা ঐক্য পরিষদ’ এর কমিটি গঠন করা হয়েছে।

আজ বুধবার বিকাল ৫টার দিকে শহরের কলোনী অস্থায়ী কার্যালয়ে মফিজ উদ্দিন এর সভাপতিত্বে এক আলোচনা সভায় সবার সম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় আলহাজ¦ মো: জালাল উদ্দিন সরকার কে সভাপতি, খায়রুল আলম লাখিন কে সাধারন সম্পাদক ও কামরুল হাসান কে সাংগঠনিক সম্পাদক করে ৩বছর মেয়াদী ১০১ সদস্য বিশিষ্ট ‘কলোনী সম্মিলিত বাড়িওয়ালা ঐক্য পরিষদ’ এর কমিটি গঠন করা হয়।

এসময় সাধারন সম্পাদক খায়রুল আলম লাখিন বলেন, বাড়ির মালিক ও ভাড়াটিয়া উভয় পক্ষের অধিকার বজায় রাখা, বাড়ি ভাড়ার সময় ভাড়াটিয়ার সঠিক তথ্য নিয়ে বাড়ি ভাড়া দেওয়া,

এলাকার শান্তি-শৃংখলা সহ বহিরাগত সন্ত্রাসীদের সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করা এবং মাদককারবারীদের চিহিৃত করে আইনের কাছে সোপর্দ করার লক্ষ্যে মুলত আমাদের এ কমিটি গঠন করা।

একই সাথে কোন ভাড়া বাড়িতে যেন অনৈতিক কর্মকান্ড না ঘটে এ বিষয়গুলো নিয়েও আমরা এ সংগঠনের মাধ্যমে পর্যায়ক্রমে কাজ করে যাবো। সেই সাথে এই সংগঠন করোনা ভাইরাস মোকাবেলায় কর্মহীন মানুষের পাশে থাকবে ও সব সময় সচেতনতামুলক পরামর্শ প্রদান করে যাবে।

উপস্থিত ছিলেন আলীনুর, মাহবুবুর রহমান বাবু, রোকনুজ্জামান রোকন, রেজাউল হাসান রেজা, আব্দুল মালেক খোকন, আলেয়া ভিলা, আলী আকবর, ফজলুল হক ও বকুল আহম্মেদ সহ প্রমূখ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-আলতাফ হোসেন, জহুরুল ইসলাম, আ: সামাদ আকন্দ, ফেরদাউস জামান, সাখাওয়াত হোসেন, হযরত আলী, সৌরভ হোসেন জোহা, আবু শাহিন, ইউসুফ আলী,

বাবলু, নাজমুল ইসলাম, শাহাদত হোসেন, শ্যামল তরফদার, জান্নাতুল ফেরদৌসী, আইনুর ইসলাম, রিকন, আব্দুল মোমিন, ফজলুল হক, আব্দুস সালাম, লুৎফর রহমান ও খোকন।