বগুড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় বে.রো.বি ছাত্রলীগের বৃক্ষরোপন

121
বগুড়ায় কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় বে.রো.বি ছাত্রলীগের বৃক্ষরোপন। ছবি-সজল
সুপ্রভাত বগুড়া (সজল শেখ): বগুড়ায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা ফজলে রাব্বীর উদ্যেগে বৃক্ষ রোপন কর্মসুচি পালিত হয়েছে। ২৩ জুলাই বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে তিন মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির “মুজিববর্ষের আহ্বান, ৩টি টি করে গাছ লাগান “প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার খান্দারে বৃক্ষরোপন কমসূচি পালন করা হয়েছে।
ফজলে রাব্বী বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ম্যানেজমেন্ট স্টাডিস বিভাগের সাবেক সহ-সভাপতি ও বগুড়া জেলা ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক। ফজলে রাব্বী জানান: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে তিন মাসব্যাপী বৃক্ষরোপনে‌র উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ ।
মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় “মুজিব বর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান ” স্লোগানকে সামনে রেখে ১০০টি চারা রোপণ করলাম।
তিনি বলেন : সৃষ্টির বুকে প্রাণীকুল বেঁচে থাকায় বৃক্ষের রয়েছে অপরিসীম ভূমিকা । বৃক্ষ মূলত পরিবেশ আবহাওয়া জলবায়ুর ভারসাম্য বজায় রাখে। “গাছ লাগান পরিবেশ বাঁচান “