বগুড়ায় কোভিড-১৯ এ প্রাণ হারালেন আরও দুই জন !!

53
প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব): বগুড়ায় কোভিড- ১৯ এ আক্রান্ত হয়ে রবিউল ইসলাম (৫৪) ও শেখ মীর শহীদ (৬০) নামে দুইজন মারা গেছেন। আজ রবিবার ২৮ জুন টিএমএসএস রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতালে রবিউল এবং বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশনে শেখ মীর শহীদ মারা যান। হাসপাতাল দুটির সহকারী নির্বাহী কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেন।

জানাগেছে, নিহত রবিউল বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্ট ইউনিয়নের চন্দ্রপুকুর গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে এবং তিনি দুপচাঁচিয়া উপজেলায় চাতালের ব্যবসা করতেন। তিনি করোনা উপসর্গ নিয়ে ১৭ জুন এ হাসপাতাল পিসিআর ল্যাবে নমুনা দেন। পরদিন তিনি করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এরপর শ্বাসকষ্ট বেড়ে গেলে ২১ জুন তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং চিকিৎসাধীন অবস্থায় আজ রবিবার বিকেলে তিনি মারা যান। এদিকে, জেলায় করোনা উপসর্গ নিয়ে শেখ মীর শহীদ (৬০) নামে আরেক ব্যক্তি সন্ধ্যার দিকে মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশনে মারা যান।

হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. খায়রুল বাশার মমিন এ তথ্য নিশ্চিত করেছেন। আইসোলেশনে সূত্র জানায়, শহরের চকসুত্রাপুর চামড়া গুদাম এলাকার শেখ মীর শহীদ করোনা উপসর্গ নিয়ে শনিবার বিকালে ভর্তি হন। রবিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে তিনি মারা যান।

তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। কোয়ান্টাম ফাউন্ডেশন বগুড়া শাখার অর্গানাইজার প্রকৌশলী মিজানুর রহমান জানান, স্বাস্থ্যবিধি মেনে দুজনকে দাফন করা হয়েছে।