বগুড়ায় (কোভিড-১৯) কর্মহীন মানুষের জন্য মানবতার মুর্তপ্রতিক হয়ে দাঁড়ালেন তরুন সাংবাদিক মিঠু

240

সুপ্রভাত বগুড়া (খাজা রতন): বৈশ্বিক মহামারি কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রভাবে দেশের চলমান পরিস্হিতিতে কর্মহীন অসহায় মানুষের মাঝে ৪র্থ দফায় ঈদ খাদ্যসামগ্রী সহায়তা দিলেন সাংবাদিক হায়দার আলী মিঠু।

হায়দার আলী মিঠুর এ উদ্যোগে কর্মহীন হয়ে পরা অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়েছে। বগুড়ায় গত ৩ এপ্রিল থেকে প্রতিদিন রাতের আধাঁরে বগুড়া নাটাইপাড়া এলাকার কর্মহীন অসহায় দুস্থ্য মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করে আসছেন।

প্রতিদিন প্রায় ১০০ পরিবারের মাঝে রান্না করা খাবার ঘরে ঘরে গিয়ে দুস্থ্য ও অসহায় মানুষের হাতে তুলে দিয়েছেন তিনি। আজ আবারও ৪র্থ দফায় সে সকল মানুষ কে ঈদে খাবার সামগ্রী সহায়তা দিচ্ছেন।

তিনি ঢাকা থেকে প্রকাশিত আলোর দিগন্ত পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি হিসাবে কর্মরত আছেন। করোনা ভাইরাসের প্রভাবে এলাকার কর্মহীন অসহায় মানুষের দূর্দশা দেখে এলাকার কয়েকজন যুবক কে সাথে নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন তিনি।

এসময় উপস্হিত ছিলেন বিশিষ্ঠ সমাজসেবি ফরিদ মিয়া, ব্যাংকার সাবজল হোসেন, রতন, সাইদুর, ইয়াছিন প্রমুখ। এসময় তিনি আরও জানান দেশের যে কোন মহামারী দূর্যোগের সময় অসহায় মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।