বগুড়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ৭ !

43
বগুড়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ আটক ৭ ! ছবি-সজল

সুপ্রভাত বগুড়া (সজল শেখ): বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ৪৮০ পিস ইয়াবা ও ২শ গ্রাম গাঁজা সহ ৭ মাদক ব্যবসায়িকে আটক করেছে। সোমবার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর আসলাম আলী পিপিএম নিশ্চিত করেছেন।

জেলা গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৮০ পিস ইয়াবা ও ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে ও কুখ্যাত ডাকাত সহ ৭ জন মাদক ব্যবসায়িকে আটক করে।

আটককৃতরা হলো, জয়পুরহাট জেলার কালাই উপজেলার নান্দাইল গ্রামের আব্দুল মোত্তালিব ওরফে মোতালেব (৪৮), একই উপজেলার বাইগুনি মধ্যপাড়ার আল আমিন (৩৮), বগুড়া জেলার গাবতলী উপজেলার সাবেকপাড়ার আহসান হাবিব (২৭),

কুড়িগ্রাম জেলা সদরের ছত্রপুর কলেজপাড়ার বেলাল হোসেন প্লিব (২৮), বগুড়া জেলা সদরের বানদিঘীর মোখলেছার ফকির, একেএম সাইদুর রহমান রিয়েল (৪৮) ও ইখতিয়ার আলীকে আটক করে।

আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর আসলাম আলী পিপিএম জানান, আব্দুল মোত্তালিব ওরফে মোতালেব বর্তমানে ডাকাতিতে সুবিধা করতে না পারায় বগুড়া শহরের বারপুরে ভাড়া বাসা থেকে মাদকের ব্যবসা করে আসছিল।

সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এবং মাদক বিরোধী অভিযানে চালিয়ে ৪৮০ পিস ইয়াবার ও ২শ’ গ্রাম গাঁজা উদ্ধার ও আরও ৬ জনকে আটক করা হয়। বগুড়ায় গোয়েন্দা পুলিশ পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর নির্দেশনায় মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।