বগুড়ায় জাতীয় শ্রমিক লীগ-যুব কমিটি সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার কন্যা সন্তানের বাবা হওয়ায় বিভিন্ন মহলের শুভেচ্ছা প্রদান


সুপ্রভাত বগুড়া (এ কে দিপংকর, বগুড়া সদর উপজেলা প্রতিনিধি): জাতীয় শ্রমিক লীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার গতকাল দুপুরে কন্যা সন্তানের বাবা হয়েছেন।

গতকাল দুপুর ২:১৬ মিনিটে স্থানীয় কনফিডেন্ট জেনারেল হাসপাতাল এ্যান্ড ভাই বোন ডায়াগনোস্টিক সেন্টারে সিজারিয়ানের মাধ্যমে তার স্ত্রী তৃতীয় বারের মত একটি কন্যা সন্তানের জন্ম দেন।

Pop Ads

পরম আদরে যার নাম রাখা হয়েছে। মোছা: লাওহে মাহফুজ উম্মে আয়েশা ওরফে সকাল প্রাং। এটা তার তৃতীয় সন্তান। চাঁদ ও আকাশ নামে তার আরো দুইটি ছেলে সন্তান রয়েছে।

দুই ছেলের পর কন্যা সন্তান হওয়ায় আল্লাহ পাক রাব্বুল আলামীনের দরবারে অগণিত শুকরিয়া আদায় করেন রাকিব উদ্দিন প্রাং সিজার।

এখন পর্যন্ত তার মেয়ে আর স্ত্রী দুইজন’ই আল্লাহর অশেষ রহমতে সুস্থ আছেন। এজন্য জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রহিত অভিনন্দ ও শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়াও জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটির কাহালু উপজেলা শাখার সভাপতি আলি আক্কাস, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, বগুড়া সদর শহর শাখার আহ্বায়ক নজরুল ইসলাম ও যু্গ্ম আহ্বায়ক রায়হান উদ্দিন প্রাং পলাশ-

এবং দুপচাঁচিয়া উপজেলা কমিটির সকল সদস্যবৃন্দ সহ, বগুড়া ১৪ ও ১৫নং ওয়ার্ড কমিটির সকল পর্যায়ের নেতৃবৃন্দ অভিনন্দ ও শুভেচ্ছা জানিয়ে মিস্টি বিতরণ করেছেন।

এছাড়াও জাতীয় শ্রমিক লীগ-যুব কমিটির ১৮ নং ওয়ার্ডের সভাপতি পলাশ চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক দেবদাস মোহন্ত সহ সকল নেতৃবৃন্দ রাকিব উদ্দিন প্রাং সিজারকে শুভেচ্ছা জানান এবং সকলের নিকট তার পরিবারের জন্য দোয়া কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here