বগুড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে অন্ধ ও এতিমদের মাঝে খাবার বিতরণ 

44
বগুড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে অন্ধ ও এতিমদের মাঝে খাবার বিতরণ। ছবি-খাজা রতন
স্টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫’তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে  বগুড়া জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মোহনের পক্ষ থেকে দোয়া মাহফিল অনুষ্ঠিত এবং খাবার বিতরণ করা হয়েছে।
শহর যুবলীগের সভাপতি মাহফুজ আলম জয়ের তত্ত্বাবধানে এবং সমাজ সেকব মশিউল আলম দিপনের পরিচালনায় রোববার ১৬ আগস্ট বাদ যোহর দোয়া মাহফিলের পর শিব বাটি এলাকার মতিঝিল অন্ধ হাফেজিয়া মাদ্রাসা ও বহুমুখী এতিমখানার ছাত্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন এরুলিয়া ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচনকারী শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম লিটন, যুবলীগ নেতা আরিফ হোসেন কোমল, শেখ নুরুল হক উজ্জ্বল, রেজাউল করিম খোকন, ফজলে রাবি মিথুন, রতন সিং,
আরিফুদৌলা চপল, শাহরিয়ার শান্ত, জহিরুল ইসলাম মানিক, আলিফ ইসলাম  মিলু, হাসিব মাকসুদ ছনি, সৈয়দ  শফিউল আলম, আলী হোসেন বাবু, জেলা ছাত্রলীগ নেতা মাফুজার রহমান, আহাদ, রিয়াল, শুভসহ আরও অনেকে।
শেষে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সহ সকল শহীদদের রুহের মাগফিরাত ও মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে খাবার পরিবেশন করা হয়।