বগুড়ায় তারেক রহমানের ৫৬ তম জন্ম বার্ষিকী পালন

191
বগুড়ায় তারেক রহমানের ৫৬ তম জন্ম বার্ষিকী পালন । ছবি-আকাশ

সুপ্রভাত বগুড়া (আকাশ সরকার): সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে বীরের বেশে তারেক রহমান দেশে আসবেন বলে মন্তব্য করেছেন যুবদল বগুড়া জেলা শাখার আহ্বায়ক খাদেমুল ইসলাম।

শনিবার বাদ জহর বগুড়া সদরের বাঘোপাড়া কেন্দ্রীয় মসজিদে উপজেলা যুবদলের আয়োজনে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে পবিত্র কোরআন খতম, ইয়াতিমদের মাঝে রান্না করা খাবার বিতরণ, মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসাবে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা যুব দলের আহবায়ক খাদেমুল ইসলাম। তিনি বলেন সেদিন আর বেশি দুরে নয়, দেশবাসী তারেক রহমানের অপেক্ষায় দিন গুনছেন, তার নেতৃত্বেই দেশ পরিচালিত হবে।আমরা এখন আওয়ামী ষড় যন্তের স্বীকার।

সকল ষড় যন্ত্রের অবসান ঘটিয়ে বীরের বেশে তারেক রহমান দেশে আসবেন।সবাই জিয়া পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করবেন। এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সদস্য শাহ নেওয়াজ সুজন, রেজাউল করিম লাবু, তাজমিনুর ইসলাম বিচিত্র,শরিফুল ইসলাম, রায়হান শরিফ মাসুম, রোকন, বায়তুল্লাহ, শামিম,

সদর থানা যুবদলের তৌহিদুল ইসলাম তৌহিদ,,রাজ, ইঞ্জি: সোহেল, প্রকৌশলী মানিক, এমদাদুল হক,রাব্বি,ছামছুল আলম, শাকিল প্রামানিক, ফারুক হোসেন, শাহিনুর রহমান, শফিকুল ইসলাম, আতাউর রহমান, আব্দুল করিম, সাজু মন্ডল, নাফিজ,বিদ্যুৎ, জুয়েল, সেলিম, রনি,

জিল্লার, রাসেল,সোহেল, হানিফ বজলু, সালাম, হেলাল, বাঘোপাড়া ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক বজলুর রহমান, শেখেরকোলা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান রকিব প্রমুখ।