বগুড়ায় তিন দিনব্যাপী ‘পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ’র উদ্বোধন

97
বগুড়ায় তিন দিনব্যাপী ‘পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ’র উদ্বোধন। ছবি-হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): আজ রবিবার বগুড়ায় তিন দিনব্যাপী ‘পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ’র উদ্বোধন করা হয়েছে। দীর্ঘমেয়াদী ও স্থায়ী পরিবার পরিকল্পনা পদ্ধতির সেবা কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে ০৬-০৮ ডিসেম্বর ২০২০ খ্রি দেশব্যাপি পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপিত হচ্ছে।

এরই অংশ হিসেবে পরিবার পরিকল্পনা বিভাগ, বগুড়ার আয়োজনে গতকাল রবিবার সকাল ৯.৩০ টায় বগুড়া মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ফিতা কেটে তিন দিনব্যাপী সেবা সপ্তাহের উদ্বোধন করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উজ্জল কুমার ঘোষ।

উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন বগুড়া পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক কাজী ফারুক আহমেদ। সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন, সহকারী পরিচালক(সিসি) ডাঃ সামসী আরা বেগম, বগুড়া সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহনাজ পারভীন,

+মেডিকেল অফিসার (ক্লিনিক) ডাঃ মুনছুর রহমান, মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) ডাঃ শামসুজ্জামান ও ডাঃ আব্দুল মান্নান। এবছর পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের ¯েøাগান হচ্ছে ‘করোনকালে অনাকাঙ্খিত গর্ভধারণ রোধ করি/স্বাস্থ্যবিধি মেনে পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি’।