বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেধাবী শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা!

110
বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মেধাবী শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা!

বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পলিটেকনিক ইনস্টিটিউটের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের কলোনি বটতলা এলাকায় এ ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় জড়িতদের কাউকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

নিহত হলেন- শহরের মালতিনগর এলাকার আনিছুর রহমান বাবুর ছেলে আল জামিউল বনি (২২)। সে বগুড়া পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, শুক্রবার বিকেলে মোহাম্মাদ আলী হাসপাতালের সামনে নিহত বনি ও কয়েকজন দুর্বৃত্তদের মাঝে কথা-কাটাকাটি হয়৷ পরে সন্ধ্যায় তিনি কলোনি বটতলা এলাকায় গেলে সেখানে দুর্বৃত্তরা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তাকে হত্যা করে।

এ ঘটনার পর বনিকে আহত অবস্থায় শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বনির সঙ্গে কারো খারাপ সম্পর্ক ছিলো না। এমনকি সে কোনো রাজনৈতিক সংগঠনের সাথেও যুক্ত ছিলেন না। কিন্তু বনির সাথে কেন এই নির্মম ঘটনা ঘটলো সে বিষয়ে কোনো উত্তর জানা নেই তাদের। তবে এ ঘটনার সাথে জড়িত সবাইকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছে তারা।

বিষয়টি সম্পর্কে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, ‘শহরের কলোনিতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে একজন শিক্ষার্থী নিহত হয়েছেন। তবে এ বিষয়ে এখনো কোনো মামলা দায়ের করা হয়নি। নিহতের পরিবার থেকে মামলা করলে আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করব।’