বগুড়ায় দেড় কিলোমিটার রাস্তার দুই পাশ দিয়ে বৃক্ষরোপন করলেন যুব কমিটি নেতা সিজার

129
বগুড়ায় দেড় কিলোমিটার রাস্তার দুই পাশ দিয়ে বৃক্ষরোপন করলেন যুব কমিটি নেতা সিজার। ছবি-আবু সাঈদ হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সারাদেশ ব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বগুড়ায় রাস্তার দুই পাশ দিয়ে বৃক্ষরোপন করেন জাতীয় শ্রমিক লীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি রাকিব উদ্দিন প্রামাণিক সিজার।

তিন দিন ব্যাপী এই বৃক্ষরোপণ কর্মসূচীর প্রথম দিনে-আজ সোমবার বিকেলে তিনি মধ্য পালশা এবং খন্দকারপাড়া সংযোগ রাস্তার প্রায় দেড় কিলোমিটার এলাকা জুড়ে রাস্তার দুই পাশ দিয়ে বকুল গাছ, নিমগাছ, কৃষ্ণচূড়া, আমলকি, জলপাই সহ বিভিন্ন ঔষধি, ফলজ এবং বনজ বৃক্ষরোপন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি সোহানুর রহমান শিমুল, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রহিত, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব মাহমুদ রাখি, শিক্ষা সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রায়হান উদ্দিন প্রামাণিক পলাশ, হাফিজুর রহমান মনি, আলমগীর প্রামানিক, আলামিন, স্বাধীন এবং বাপ্পি প্রমুখ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সিজার বলেন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সারা দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে আমরা আজকে প্রায় দেড় কিলোমিটার রাস্তার দুই পাশ দিয়ে ফলজ, বনজ, ও ঔষধি গাছ রোপণ করেছি এবং আগামী তিন দিন এই কর্মসূচি অব্যাহত থাকবে।