বগুড়ায় দেড় হাজার পরিবারকে ঈদ সামগ্রী দিলেন কাউন্সিলর-টিপু

244

সুপ্রভাত বগুড়া (সুমন সরদার): দেশে চলছে করোনা দূর্যোগ। মহামারী এই পরিস্থিতিতে বগুড়ার পৌরসভার ১নং ওয়ার্ড এলাকায় কর্মহীন হয়ে পড়া মানুষ যারা অস্বচ্ছল জীবন যাপন করছে তাদের পাশে দাঁড়িয়ে যথাসাধ্য সহায়তার হাত বাড়িয়েছেন ১নং ওয়ার্ড কাউন্সিলর ও বিশিষ্ট সমাজসেবক আওয়ামীলীগ নেতা সৈয়দ সার্জিল আহমেদ টিপু।

আজ শনিবার দুপুরে নিজ ওয়ার্ড কার্যালয়ে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ উপহার সেমাই, চিনি, দুধসহ সামগ্রী এসব পরিবারের মাঝে বিতরণ করেছেন।

উপহার সামগ্রী বিতরনকালে আওয়ামীলীগ নেতা মিন্টু, বুলবুল, ছাত্রলীগনেতা জেমি পোদ্দার, পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, এ পর্যন্ত ৯ হাজার পরিবারের মাঝে আর্থিক সহায়তা ছাড়াও নিজ অর্থায়নে চাল, ডাল, আটা, আলুসহ নিত্যপ্রয়োজনিয় ত্রান সামগ্রী প্রতিদিন দিয়ে যাচ্ছেন কাউন্সিলর টিপু।

করোনার সংক্রমণ রোধে শুরুতেই এলাকায় মাস্ক ও সাবান বিতরণ করেছেন তিনি। উপহার বিতরনকাকে কাউন্সিলর টিপু বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

তিনি যেন আপনাদের জনসেবার মধ্যে দিয়ে তাঁর জীবন অতিবাহিত করতে পারে। আমি সাধ্যমত আপনাদের জন্য সামর্থ্যনুসারে সহায়তার চেষ্টা করে যাচ্ছি।

আমার পরিবারের জন্য দোয়া করবেন এই ভয়াবহ অবস্থা থেকে আল্লাহ পাক যেন সবাইকে হেফাজত করে। যতদিন বেচে আছি সেবার দরজা সব সময় খোলা থাকবে ইনশাআল্লাহ।