বগুড়ায় নিজের বাথরুমে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে নববধু; ঝুলন্ত লাশ উদ্ধার !

231
বগুড়ায় নিজের বাথরুমে গলার ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে নববধু; ঝুলন্ত লাশ উদ্ধার ! ছবি-সনি

স্টাফ রিপোর্টার: বগুড়ায় এক নববধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে বগুড়া সদর থানা পুলিশ। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। জানা গেছে, বগুড়া সদরের লাহিড়ীপাড়ার ভবানীগঞ্জে এক নববধু বাথরুমে গলায় ওড়না পেঁচানো অবস্থায় বুধবার সকাল আনুমানিক সাড়ে ৬টার সময় আত্মহত্যা করে।

জানা যায়, এলাকার আনিছার রহমানের পুত্র ক্ষুদ্র আম ব্যবসায়ী সুমন মিয়া (২৬) গত ৩/৪ মাস পূর্বে গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের মধ্য রানীর পাড়া গ্রামের লেবু মিয়া প্রাং এর মেয়ে মীনা আক্তারকে বিবাহ করেন।

বিবাহের পর তাদের দুজনের সংসার বেশ ভালোই চলছিল। এর মধ্যে মীনা গত ২/৩ দিন পূর্বে মায়ের বাড়ী থেকে স্বামীর বাড়ীতে আসলে তার স্বামীর পরিবারের লোকজন তার মন খারাপ দেখতে পায়।

কারণ জানতে চাইলে সে কাউকে কিছু না বলে সবার অজান্তে নিজের বাথরুমে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে সদর থানার এস আই খোরশেদ আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে। লাশ উদ্ধার করা হয়েছে।

লাশের সুরুৎহাল রির্পোট শেষে মর্গে প্রেরণ করা হয়। এবিষয়ে বগুড়া সদর থানার এস আই খোরশেদ আলম জানান, লাশটি ঝুলন্ত অবস্থায় জিহ্বায় কামড় দেওয়া ছিল।

ময়নাতদন্ত রিপোর্ট এলেই মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করা সম্ভব হবে এটি হত্যা না আত্নহত্যা। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় ইউডি মামলা হয়েছে বলে জানা গেছে।