বগুড়ায় পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা,ফেন্সিডিল ও গাঁজাসহ ১২ জন গ্রেফতার !

25
স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় মাদকের বিশেষ অভিযানে ও বিভিন্ন মামলার আসামীসহ ১২ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সদর থানা পুলিশ সুত্রে জানা যায়, গতকাল রাতে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবির এর তত্বাবধানে ইন্সপেক্টর (অপারেশন) হাসান আলীর নেতৃত্বে বগুড়া সদরের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ও বিভিন্ন মামলায় মাদকদ্রব্যসহ ১২ জনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো, বগুড়ার সদরের খুকি বেগম মুক্ত (৩৫), রাজশাহীর বাঘা উপজেলার আব্দুল আজিজ মিঠু (৩০),  বগুড়ার শাজাহানপুর উপজেলার আবু জাফর (৪০), সদরের জহুরুল নগরের মাসুদ রানা (২৪), সদরের চকলোকমান এলাকার মোঃ রনি,
সদরের মহাস্থান এলাকার ফিরোজ মোল্লা ও আবু সাঈদ, সদরের জয়পুর পাড়া এলাকার হাসান প্রামানিক (২৫), আপেল মাহমুদ (২৪) ও রাশেদুল হাসান (২৫), সদরের পালশা এলাকার আকরাম হোসেন (২৫) ও সেউজগাড়ি এলাকার জিলালুর ওরফে জিল্লার ।
বগুড়া সদর থানার ইন্সপেক্টর (অপারেশন) হাসান_আলী জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজা উদ্ধার করা হয়েছে। আজ দুপুরে তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে ।
বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন_কবির জানান, বগুড়া সদরের প্রতিটি এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। মাদক কারবারিদের সদর এলাকায় আর এই অবৈধ কাজ করতে দেয়া হবে না।