বগুড়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও খাবার বিতরণ

33
বগুড়ায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও খাবার বিতরণ। ছবি-খাজা রতন
স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জরুল আলম মোহনের আয়োজনে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত এবং খাবার বিতরণ করা হয়েছে।
বগুড়া শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম লিটনের উদ্যোগে সদর উপজেলার এরুলিয়া হজরত শাহজালাল (রঃ) জামে মসজিদ এবং মাদ্রাসায় এ আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রাজ্জাক কামাল, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ৯ নং ওয়ার্ড সভাপতি বাদশা প্রাং, ৮ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোহাব্বত আলী, শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান বিপ্লব, জেলা ছাত্রলীগ নেতা মাহফুজ রহমান,
সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুল সরকার স্বপন, সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি বেনজির আহমেদ, স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অত্র মাদ্রাসার মোহতারিম মৌলানা মুনসুর রহমানের সার্বিক তত্বাবধানে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও তার পরিবার এবং মুক্তিযোদ্ধাসহ সকল শহীদদের আত্তার শান্তির মাগফেরাত কামনা করে দোয়া শেষে মুসল্লীদের মাঝে তোবারক এবং দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়।