বগুড়ায় বিএনপি নেতা ভিপি সাইফুলের ঈদ সামগ্রী বিতরন

24
বগুড়ায় বিএনপি নেতা ভিপি সাইফুলের ঈদ সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টার: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়রম্যান তারেক রহমানের নির্দেশে করোনায় কর্মহীন বগুড়ার অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

তিনি তার ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় বগুড়া শহর দ্বিতীয় বাইপাস মহাসড়ক সংলগ্ন ঘুনিয়াতলা সরকারী উচ্চ প্রাথমিক বিদ্যালয়ে অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরন করেন। তিনি এসময় বলেন, বিএনপি সবসময় অসহায় মানুসের পাশে আছে এবং থাকবে। তিনি জিয়া পরিবারের জন্য দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর পরিমল চন্দ্র দাস, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক এসএম রফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সভাপতি শাহ মো: মেহেদী হাসান হিমু, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাইদুল ইসলাম গফুর, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, শহর যুবদরের সাবেক সভাপতি মাসুদ রানা মাসুদ,

শহর স্বেচ্ছাসেবকদরের সাবেক সভাপতি মাহবুব হাসান লেমন, আলী জেলা ছাত্র দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি হাসানুজ্জামান পলাশ, মুর রাজি তরুন, শহিদুল ইসলাম ইব্রাহিম, মুসা আলম, আনোয়ার হোসেন, মোয়াজ্জেম হোসেন, আতোয়ার রহমান, খসরু আহমেদ, আবু জাফর জেমস, মাহমুদুন্নবী কনক, সেলিম রানা, সৈয়দ নাহিদ, শোয়েব ইসলাম অভি, হৃদয় নাহিদ, আরিফ রহমান প্রমুখ।