বগুড়ায় বিক্রয় প্রতিনিধিদের নিয়ে নিওলাইফ গেøাবালের আলোচনা সভা

29
বুধবার বিকালে বগুড়া সদরের নওদাপাড়া এলাকার একটি পাঁচ তারকা হোটেলের সম্মেলন কক্ষে বিক্রয় প্রতিনিধিদের নিয়ে নিওলাইফ গেøাবালের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল হক মঞ্জু।-সুপ্রভাত বগুড়া

স্টাফ রিপোর্টার: বগুড়ায় বিক্রয় প্রতিনিধিদের নিয়ে নিওলাইফ গেøাবালের আলোচনা সভা হয়েছে। বুধবার বিকাল ৪টার দিকে বগুড়া সদরের নওদাপাড়া এলাকার একটি পাঁচ তারকা হোটেলের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

বগুড়াবাসীর মাঝে বিশেষ পানির পট বাজারজাত করণের সিদ্ধান্ত বিক্রয়ের উদ্দেশ্যে এই কর্মী সভার আয়োজন করে প্রতিষ্ঠানটি। এতে সভপতিত্ব করেন প্রতিষ্ঠানের বিশেষ প্রতিনিধি ও মার্কেটিং ম্যানেজার উম্মে ফাতেমা। উপস্থাপনা ও পরিচালনা করেন জীবন রহমান (জুয়েল) এবং মোছা. লায়লা আক্তার।

সভায় কর্তৃপক্ষরা জানায়, নতুন এই পন্যটি ন্যানো ওয়াটার ক্যান। এই ক্যানের পানি পান করলে শরীর ভালো রাখে বলে প্রতিষ্ঠান কর্তৃপক্ষরা জানান। পাশাপাশি মানুষের যে খনিজ উপাদান সেটা পূরন করবে।
এতে প্রধান অতিথি ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল হক মঞ্জু।

মার্কেটিং বিষয়ে আলোচনা করেন প্রতিষ্ঠানের মার্কেটিং ডাইরেকটর ও ট্রেনার মো. আল মাহফুজ সিদ্দিকী। এসময় উপস্থিত ছিলেন বগুড়া পৌর কৃষক লীগের আহবায়ক মাসুদ রানা সরকার, সিমান্ত সিকিউটির ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদ করিম ও শিবগঞ্জ উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক বিপুল সহ প্রমূখ।