বগুড়ায় বিভিন্ন সময় দলীয় মামলায় কারাভোগে অসহায় ও নির্যাতিত নেতাকর্মীদের পাশে এমপি সিরাজ

141

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): বগুড়া সদর উপজেলার বিভিন্ন সময় দলীয় মামলায় কারাভোগ অসহায় ও নির্যাতিত নেতাকর্মীদের পাশে বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ এর ব্যক্তিগত তহবিল থেকে বগুড়া সদরের বিভিন্ন সময় দলীয় মামলায় কারাভোগ অসহায় ও নির্যাতিত প্রায় ২০০ শত নেতাকর্মীদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেন বগুড়া জেলা বিএনপির নেতৃবৃন্দ।

আজ রবিবার দুপুরে বগুড়ার বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল এন্ড কলেজে আর্থিক অনুদান প্রদান করেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আবহবায়ক এ্যাড. একেএম সাইফুল ইসলাম, যুগ্ম আবহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল।

এসময় বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির আহ্বায়ক এ্যাড. সোলায়মান আলী, যুগ্ন- আহ্বায়ক এস এম রাসেল মামুন, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল, বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, জেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল ও যুগ্ন- আহ্বায়ক সরকার মুকুল,

জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সদর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. জহরুল ইসলাম, সদর উপজেলা মহিলাদলের সভাপতি নাজমা আক্তার, এমপির ব্যাক্তিগত সহকারি আব্দুল আজিজ ও সাইদুল ইসলাম প্রমূখ।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ বলেন, যেকোন ক্রান্তিকালে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশ নেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন এখনো তিনি নেতাকর্মীদের পাশে আছেন এবং সবসময় তিনি নেতাকর্মীদের খোজ খবর নেন।

তাদের নির্দেশে করোনা ভাইরাস মোকাবেলায় বিএনপি এবং সংগঠনের নেতৃবৃন্দ মানুষের পাশে আছে এবং শেষ পর্যন্ত থাকবে। নেতৃবৃন্দ আরো বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ এর ব্যক্তিগত তহবিল থেকে অসহায় ও নির্যাতিত কর্মীদের মাঝে আর্থিক অনুদান প্রদান অব্যাহত থাকবে।