বগুড়ায় বিয়ের ছয়দিন পর যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার !!

91
বগুড়ায় বিয়ের ছয়দিন পর যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার !! প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (আকাশ সরকার রাসেল): বগুড়ার শেরপুরে বিয়ের ছয়দিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫জুন) দুপুরের দিকে উপজেলার কুসুম্বী ইউনিয়নের হাপুনিয়া কলোনী গ্রামস্থ বাড়ির গোয়ালঘরে তার ঝুলন্ত লাশ দেখে থানায় সংবাদ দেয়া হয়।

পরে সেখান থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এরপর ময়না তদন্তের নিহতের লাশ বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত ওই যুবকের নাম মো. সাইদুল ইসলাম (২৮)।

তিনি হাপুনিয়া কলোনী গ্রামের মৃত শাহ আলীর ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানান, গত ছয়দিন আগে সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর গ্রামের নাদু প্রামাণিকের মেয়ের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় সাইদুল ইসলামের।

ভোররাতে গোসলের জন্য ঘর থেকে বেড়িয়ে যান তিনি। কিন্তু সকাল আটটার দিকে গোয়ালঘরে স্বামীর ঝুলন্ত লাশ দেখে চিৎকার শুরু করেন। এরপর আশপাশের লোকজন এসে সাইদুলের ঝুলন্ত লাশ দেখে থানায় খবর দেন।

এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করেন। শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মাথায় আঘাতের চিহৃ রয়েছে। তাই ওই যুবকের ঝুলন্ত লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়া গেলেই কেবল মৃত্যুর প্রকৃত কারণ জানা ও বলা সম্ভব হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।