বগুড়ায় মানবসেবায় তাঁতী লীগ নেতা রাজন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): প্রানঘাতি করোনা ভাইরাসের প্রভাবে দেশের বিরাজোমান পরিস্থিতিতে এবং করোনা ভাইরাস মোকাবেলায় প্রতিনিয়ত মানবসেবায় নিয়োজিত আছেন বগুড়া জেলা তাঁতী লীগর সদস্য সচিব রাশেকুজ্জামান রাজন।

নভেল করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও নি¤œ আয়ের মানুষের মাঝে বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক ও জেলা যুবলীগ নেতা রাছেদুজ্জামান রাছেল এর নিজস্ব অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

Pop Ads

আজ শনিবার বিকালে বনানী, লিচুতলা, বাইপাস ও সুজাবাদ এলাকা সহ বিভিন্ন জায়গায় সমাজের কর্মহীন, নি¤œ আয়ের মানুষের দ্বারপ্রান্তে গিয়ে ইফতার সামগ্রী পৌছে দিচ্ছেন বগুড়া জেলা তাঁতী লীগের সদস্য সচিব রাশেকুজ্জামান রাজন।

বর্তমান সরকার গোটা দেশব্যাপি কর্মহীন মানুষের প্রতিটি ঘরে ঘরে ত্রাণ সহ বিভিন্ন সামগ্রী পৌছে দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় তিনি প্রতিনিয়ত সমাজের অসহায় ও ছিন্নমুল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

মানবসেবা একটি মহৎ গুন একথাটির উপর বিশ^াস রেখে তিনি বলেন, যতদিন মহান আল্লাহতায়ালা জীবিত রাখবেন ততদিন মানুষের পাশে থেকে সেবা করে যাবো ইনশাল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন শহর যুবলীগ নেতা পারভেজ রহমান বাপ্পি, শহর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জাহিদ হাসান ও ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম খায়রুল সহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here