বগুড়ায় যুবনেতাদের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকীতে দোয়া মাহফিল

171
বগুড়ায় যুবনেতাদের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকীতে দোয়া মাহফিল । ছবি-আল-আমীন

সুপ্রভাত বগুড়া (আল-আমীন): শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদৎ বার্ষিকীতে কর্মসুচি পালিত হয়েছে। জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক সিপার আল বখতিয়ারের সার্বিক তত্ত¡াবধানে এবং ২১ নম্বর ওয়ার্ড যুবদলের সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে মঙ্গলবার বগুড়া শহরের ভাটকান্দি মধ্যপাড়া জামে মসজিদ এ বাদ জোহর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোসহ জিয়া পরিবার ও বিগত সরকার বিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে নিহত যুবদল নেতা ইউসুফ এবং মামলা হামলায় জর্জরিত হয়ে অকালমৃত যুবদল নেতা হান্নানসহ বিভিন্ন সময়ে মৃত যুবদলের নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদীন চান,জেলা আবহায়ক কমিটির সদস্য ও সাবেক উপজেলা বিএনপির সভাপতি ওমর ফারুক খান,

জেলা জিয়া পরিষদের সাধারন সম্পাদক এড. নাজমুল হুদা পপন, জেলা বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক ও যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, জেলা যুবদলের সাবেক সভাপতি ও ১১নং ওয়ার্ড কাউন্সিলর সিপার আল বখতিয়ার,

জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, বিএনপি নেতা শফিকুল ইসলাম পিটু, জুম্মন আলী, রুহুল আমিন, রাজু, ফুয়াদ, মান্নান, জিতু, আপেল, মামুন, লাবণ, সোবাহান, পাশা, সঞ্জয়, রানা, আমিনুর, সাইফুল, বাজীব, মমিন, মানিক, পিয়াস, সালাম, আকরাম, ছাত্রনেতা পাভেল, নজরুল, এনামুল, আজাদ, মানিক প্রমুখ।