বগুড়ায় যুবলীগের সাধারণ সম্পাদক ডাবলু করোনায় আক্রান্ত! সুস্থতা কামনায় বিভিন্ন মহলের দোয়া

471
বগুড়ায় যুবলীগের সাধারণ সম্পাদক ডাবলু করোনায় আক্রান্ত! সুস্থতা কামনায় বিভিন্ন মহলের দোয়া। ছবি-তানজিদ ইসলাম

সুপ্রভাত বগুড়া (তানজিদ ইসলাম): উত্তরবঙ্গের প্রবেশপথ বগুড়া এখন করোনার হটস্পট এলাকায় পরিনত হয়েছে। ইতিমধ্যেই জেলায় প্রায় মোট আক্রান্তের সংখ্যা ৮০০ ছুঁই ছুঁই। বিশেষ করে বগুড়ার চাষি বাজার ও ঈদের মার্কেট খুলে দেয়ার কারণেই সংক্রমণ অস্বাভাবিক ভাবে বেড়েছে বলে ধারণা সুধী মহলের।

এরই মধ্যে আক্রন্ত হয়েছেন বিভিন্ন পেশা শ্রেণীর মানুষ। সংক্রমণ ঠেকাতে মাঠে রয়েছে পলিশ সদস্যরা। কিন্তু, সাধারণ মানুষকে নিয়ন্ত্রণ করতে তাদেরও হিমসিম খেতে হচ্ছে।

সম্প্রতি জানা যায়, বগুড়া জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু (কোভিট-১৯) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

লকডাউনে কর্মহীন মানুষের দারে দারে যে মানুষটি ক’দিন আগেও ত্রাণ নিয়ে ছুটে বেড়িয়েছেন শহরের এপ্রান্ত থেকে ও প্রান্তে আজ তিনি করোনায় আক্রান্ত। বগুড়া’র রাজনৈতিক বিভিন্ন মহল তথা সাধারণ মানুষ তার সুস্থ্যতা কামনা করেছেন।

জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার এক বিবৃতিতে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু ভাইয়ের করোনা মুক্তির জন্য সর্বস্তরের মানুষের কাছে দোয়া কামনা করেন।

এদিকে আজ সোমবার যুবলীগ নেতা ডাবলুর সুস্থতা কামনা করে,১ নং ফাপোর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ আব্দুল মোমিন মন্ডলের উদ্যোগে বাদ যোহর শহরদিঘী উত্তর পাড়া জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়।

এ সময় উপস্তিত ছিলেন, ১ নং ফাপোর ইউনিয়ন আওয়ামীলিগের সাংগঠনিক সম্পাদক মোঃ ছানোয়ার হোসেন (পাশা)। ১ নং ফাপোর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি রেজাউল করিম (রিপন) সহ আরো অনেকেই।