বগুড়ায় যুব কমিটির নেতা রহিতের বাবার ইন্তেকালে শোক প্রকাশ করে বিবৃতি

315
বগুড়ায় যুব কমিটির নেতা রহিতের বাবার ইন্তেকালে শোক প্রকাশ করে বিবৃতি। ছবি-হেলাল

স্টাফ রিপোর্টার : জাতীয় শ্রমিকলীগ যুব-কমিটি বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম রহিতের বাবা আব্দুল মতিন মন্ডল (৭২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।   তিনি দীর্ঘদিন যাবত লিভার জনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃতু্বরন করেছেন।

মৃতু্কালে তিনি ১ ছেলে ও ১মেয়ে, নাতী নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।   মঙ্গলবার বাদ জোহর শহরের পুরান বগুড়া শাহী জামে মসজিদে জানাযা শেষে মরহুমের আদি বাড়ি গোহাইল ইউনিয়নের খন্ডক্ষেত্র গ্রামে দাফন করা হবে। উল্লেখ্য তিনি “দৈনিক সুপ্রভাত বগুড়া” অন-লাইন নিউজ পোর্টালের উপদেষ্টা ছিলেন।

এদিকে তার মৃতু্তে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন “দৈনিক সুপ্রভাত বগুড়া” অন-লাইন নিউজ পোর্টালের প্রধান উপদেষ্টা এবং জাতীয় শ্রমিকলীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার, সহ-সভাপতি আলী আক্কাছ,

সোহানুর রহমান শিমুল, ইমদাদুল হক ইমদাদ, যুগ্ম সাধারন সম্পাদক রায়হানুর রহমান রোহান, রাকিব মাহমুদ রাখি, রাকিবুল হাসান সোহাগ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।