বগুড়ায় যুব কমিটি সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজারের আর্থায়নে বগুড়া শহর শ্রমিক লীগ ১১নং ওয়ার্ডে কর্মীদের মাঝে চাল বিতরণ

295

সুপ্রভাত বগুড়া (তানজিদ ইসলাম): করোনায় লকডাউনে সাধারণ, খেটে খাওয়া দিন মজুর ও নিম্ন আয়ের মানুষের জীবনে নেমে এসেছে সবচেয়ে বড় ভয়াবহতা। তাই তাদের খাদ্যের নিশ্চয়তার জন্যে সরকারী সহযোগীতার পাশাপাশি সাহায্যের হাত বাড়িয়েছেন সমাজের বিত্তবান ও জনপ্রতিনিধিরা।

বগুড়ায় লক ডাউনের শুরু থেকেই বগুড়ার তরুণ শ্রমিক সমাজের অহংকার পশ্চিম বগুড়ার কৃতি সন্তান অলহাজ্ব আব্দুল গফুর প্রাং ও তার সুযোগ্য সন্তান উদিয়মান শ্রমিক নেতা পশ্চিম বগুড়ার যুবরাজ খ্যাত সাধারণ ও খেটে খাওয়া মানুষের প্রিয় মুখ জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার ধারাবাহিক ভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যহক রেখেছেন।

এছাড়া সংগঠনের জেলা, শহর, ও বিভিন্ন ওয়ার্ড কমিটির যে সকল নেতা/কর্মীরা কর্মহীন হয়ে পড়েছেন তাদের মাঝেও ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করে চলেছেন।

তারই ধারাবাহিকতায়, আজ রবিবার বিকেলে বগুড়া শহরের মালতিনগর বটতলায় বগুড়া শহর শ্রমিকলীগ ১১নং ওয়ার্ডের সভাপতি আবু সাঈদের সভাপতিত্বে রাকিব উদ্দিন প্রাং সিজারের পক্ষে জাতীয় শ্রমিকলীগ যুব-কমিটি বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রহিত শহর শ্রমিকলীগ ১১নং ওয়ার্ডের ২৫জন কর্মীদের মাঝে চাল বিতরণ করেন।

এসময় তিনি বলেন, করোনার ভয়াবহতা নিয়ে গোটা বিশ্ব এখন দিশেহারা, এর থাবা এসে পড়েছে আমাদের দেশেও। তাই সবাইকে সচেতন থেকে সরকারি নির্দেশনা অক্ষরে অক্ষরে মেনে চলতে আহ্বান জানান এবং সমাজের বিত্তবানদের অসহায় এই সকল কর্মহীন ও নিন্ম আয়ের মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

তিনি আরও বলেন, করোনা যুদ্ধ মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে নিজেদের ব্যক্তিগত ভাবে সচেতন হতে হবে। কারণ আপনার পরিবারের সুরক্ষা আপনার নিজের হাতে। তাই মার্কেট ও বাজারে অযথা জটলা না করে যতটা সম্ভব ঘরে থাকার পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক রায়হানুর রহমান রোহান,রবিউল ইসলাম রবি,জাতীয় শ্রমিকলীগ যুব কমিটির শহর শাখার যুগ্ম-সম্পাদক তানজিদ ইসলাম এবং আলমগীর হোসেন ও সাগর সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।