বগুড়ায় যুব মহিলা লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

31
বগুড়ায় যুব মহিলা লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বাংলাদেশ যুব মহিলা লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার বগুড়া জেলা যুব মহিলা লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিককৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): বগুড়ায় বাংলাদেশ যুব মহিলা লীগের ১৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বগুড়া জেলা যুব মহিলা লীগের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে গতকাল সোমবার সকাল ৮টার দিকে শহরের টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিককৃতিতে পুস্পমাল্য অর্পন করেন নেতৃবৃন্দ। পুস্পমাল্য অর্পন শেষে দলীয় কার্যালয়ে যুব মহিলা বগুড়া জেলা শাখার সভাপতি এ্যাড. লাইজিনারা লিনার সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক ডালিয়া নাসরিন রিক্তার পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মাকছুদা মলি, হাসিনা খাতুন হিরা, যুগ্ম সাধারণ সম্পাদক আফরোজা আক্তার, সাংগঠনিক সম্পাদক আইভি আক্তার নুপুর, নন্দিতা আক্তার, রুবি বেগম, রেশমা বেগম, ইসমত আরা, পুস্প সরকার ও রোকসানা পারভীন সহ প্রমূখ।

শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘআয়ু কামনা, বর্তমানে দেশে যারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন তাদের সুস্থ্যতা কামনা, আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী যারা করোনা ভাইরাসে মৃত্যুবরন করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে এবং মরণঘাতি করোনা ভাইরাস থেকে দেশ ও জাতির কল্যান কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।